সাতকানিয়ার দেওদীঘিতে নির্মিত হবে আইটি ভিলেজ: নদভী

0

সাতকানিয়া উপজেলার দেওদীঘিতে আইটি ভিলেজ নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন ড. আবু রেজা মো. নিজামুদ্দীন নদভী এমপি।

শনিবার (১৯ জানুয়ারি) রাতে দেওদীঘি কে এম উচ্চ বিদ্যালয়ের এক্স-স্টুডেন্ট ফোরামের সাথে মতবিনিময়কালে একথা বলেন তিনি।

চট্টগ্রাম মহানগরীর আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন মিলনায়তনে আয়োজিত এই মতবিনিময়কালে ড. নদভী আরো বলেন, দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী এই স্কুলটির অবকাঠামোগত আরো উন্নয়ন করে এটিকে কলেজে রূপান্তরের উদ্যোগ নেয়া হবে।

এছাড়া উক্ত এলাকায় একটি হাসপাতাল প্রতিষ্ঠা, ব্যাংকসহ বিভিন্ন প্রতিষ্টানের অফিস চালুর বিষয়েও পদক্ষেপ নেয়া হবে। তিনি এসব কাজে এক্স-স্টুডেন্ট ফোরামের সক্রিয় সম্পৃক্ততা অব্যাহত রাখার আহ্বান জানান।

এসময় এক্স স্টুডেন্ট ফোরামের পক্ষে উপস্থিত ছিলেন ফোরামের সভাপতি এবং মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী, ব্যবসায়ী মো.নুরুল আলম, আতাউর রহমান কাইছার, মোহাম্মদ নাছির উদ্দন, ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ নিজামুল হক চৌধুরী, সাংবাদিক এস এম ওমর ফারুক সিকদার, ব্যবসায়ী মো.জালাল উদ্দিন রুমি, মো. রাশেদ, চুয়েটের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ফজলুর রহমান, এরাবিয়ান ইন্টারন্যাশনাল মাদরাসার পরিচালক হাবিবা নাজনীন মুন্নী, প্রেরণ অটিজমের পরিচালক মোহাম্মদ নাজিম উদ্দিন, মো. মোজাম্মেল হক, লুৎফুন্নেছা চৌধুরী, সেলিম সিদ্দিকী, মো. হাসান ও শফিকুল আজম চৌধুরী।

জয়নিউজ/বিশু

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...