দুপুরে নামছে রাজশাহী-সিলেট, সন্ধ্যায় চিটাগং-রংপুর

বিপিএল ২০১৯

0

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এখন চট্টগ্রামে। শুক্রবার (২৫ জানুয়ারি) বিপিএলের ষষ্ঠ আসরে নগরের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর ২টায় রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্সের ম্যাচ দিয়ে চট্টগ্রাম পর্বের পর্দা উঠবে। আর দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে স্বাগতিক চিটাগং ভাইকিংস ও রংপুর রাইডার্স।

রাজশাহী কিংস, ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে দারুণ কিছুর ইঙ্গিত দিয়েছিল। কিন্তু শেষ ম্যাচে তারা হার মেনেছে চিটাগং ভাইকিংসের কাছে। তাতে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে নেমে গেছে তারা। অন্যদিকে সিলেট সিক্সার্স টানা তিন ম্যাচে হেরে নেমে গেছে পয়েন্ট টেবিলের তলানিতে। আজ রাজশাহী কিংসের বিপক্ষে জয় পেলে খুলনা টাইটান্সকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের ষষ্ঠস্থানে উঠে আসবে তারা। অন্যদিকে রাজশাহী কিংস জয় পেলে ৯ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে উন্নতি ঘটতে পারে তাদেরও। সেক্ষেত্রে রাতের ম্যাচে চিটাগংয়ের কাছে হারতে হবে রংপুরকে।

তবে হাইভোল্টেজ ম্যাচ হবে চিটাগং ও রংপুরের মধ্যে। বিপিএলের ষষ্ঠ আসরের উদ্বোধনী দিনেই মুখোমুখি হয়েছিল দল দুটি। প্রথম সাক্ষাতে চিটাগংয়ের বিপক্ষে তিক্ত অভিজ্ঞতা হয় রংপুরের। তাদের মাত্র ৯৮ রানে অলআউট করেছিল ভাইকিংস। এরপর তুলে নিয়েছিল জয়। বর্তমানে দল দুটি দারুণ ছন্দে আছে। চিটাগং তাদের সবশেষ পাঁচ ম্যাচেই জয় তুলে নিয়েছে। অন্যদিকে রংপুর তাদের সবশেষ দুই ম্যাচে দারুণ জয় পেয়েছে।

দারুণ ছন্দে আছেন রংপুরের চার বিদেশি তারকা রাইলি রুশো, আলেক্স হেলস, এবি ডি ভিলিয়ার্স ও ক্রিস গেইল। আজও তারা জ্বলে উঠলে চিটাগং ভাইকিংসকে ভূগতে হবে। তবে দলগতভাবে দারুণ খেলছে চিটাগং। দেশি ও বিদেশিদের সম্বিলিত পারফরম্যান্সে তুলে নিয়েছে টানা পাঁচ জয়।

আরও পড়ুন
লোড হচ্ছে...