ইমামের পেটে ইয়াবা

পেটের ভেতর ২ হাজার পিস ইয়াবা নিয়ে গ্রেপ্তার হয়েছেন মসজিদের এক ইমাম। কর্ণফুলী থানার মইজ্যারটেক মোড় থেকে মোট ৪ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পু্লিশ।

- Advertisement -

গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজার জেলার টেকনাফের চৌধুরীপাড়া এলাকার মো. এনায়েত উল্লাহ (৪০) ও মিস্ত্রিপাড়া এলাকার সোনিয়া আক্তার (২৪)।

- Advertisement -google news follower

শনিবার (২৬ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে জয়নিউজকে জানান কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ। এনায়েত উল্লাহ পেটের ভেতর ও সোনিয়া আক্তার ব্যাগে লুকিয়ে টেকনাফ থেকে ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন বলে তিনি জানান।

এনায়েত উল্লাহ একটি মাদ্রাসার খণ্ডকালীন শিক্ষক ও মসজিদের ইমাম বলে নিশ্চিত করেছেন পু্লিশ।

- Advertisement -islamibank

কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জয়নিউজকে বলেন, মইজ্যারটেক মোড়ে গাড়ি বদল করার সময় সন্দেহজনক আচরণ করায় এনায়েত উল্লাহ ও সোনিয়া আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে এনায়েত উল্লাহ পেটের ভেতর ইয়াবা থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেন। এইসময় সোনিয়ার ব্যাগ তল্লাশি করে আরো ২ হাজার ইয়াবা পাওয়া যায়।

জয়নিউজ/পার্থ নন্দী/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM