আকাশ হত্যায় জড়িতদের শাস্তি দাবি করলেন সাংসদ নজরুল

0

সাংসদ নজরুল ইসলাম বলেছেন, আকাশ হত্যাকাণ্ডে মিতু এবং এ অপরাধের সঙ্গে যারা জড়িত তাদের যেন শাস্তি হয়। চিকিৎসক আকাশকে শারীরিক ও মানসিক উভয়ভাবে হত্যার বিচার দাবি করেন তিনি।

তরুণ চিকিৎসক মোস্তাফা মোর্শেদ আকাশকে হত্যার বিচার দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে তিনি এ দাবি জানান। শনিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এ আয়োজন করে চট্টগ্রাম কোচিং সেন্টার এসোসিয়েশন।

নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেন, চিকিৎসক আকাশ লক্ষ লক্ষ মানুষের সেবা করতে পারতো। অসময়ে সে আমাদের ছেড়ে চলে গেছেন। সে কেন আত্মহত্যা করেছে, তা সুষ্ঠুভাবে তদন্ত করতে হবে।

তিনি আরো বলেন, আকাশকে মানসিক চাপের মধ্যদিয়ে আত্মহত্যার মতো কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছিল। শারীরিক হত্যার বিচার হলে, কেন মানসিক হত্যার বিচার হবে না? চিকিৎসক আকাশ হত্যার জন্য মিতু ও তার মা, বাবা ও বোনের দৃষ্টান্তমূলক বিচার চাই।

মানববন্ধেনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশন কাউন্সিলর হাসান মুরাদ, আকাশের সহকর্মী ড. মারুফ, চট্টগ্রাম কোচিং সেন্টার এসোসিয়েশন সভাপতি সোহেল, মেডিকেল শিক্ষার্থী পাপড়ি, আকাশের ভাই ডা. মনজুর মুর্শেদ ওয়াসিম, ডা. এমদাদ, তানিয়া, মোস্তাফা ও তৌহিদুর রহমান।

জয়নিউজ/হিমেল/বিশু

আরও পড়ুন
লোড হচ্ছে...