স্ত্রীকে কেটে টুকরো টুকরো করলেন পরিচালক

0

স্ত্রীকে খুন করে কেটে টুকরো টুকরো করে ডাস্টবিনে ফেলে দিলেন বালকৃষ্ণন নামে দক্ষিণী ছবির এক অখ্যাত পরিচালক। স্ত্রীর অপরাধ, ছবি প্রযোজনার জন্য তাকে বাপের বাড়ি থেকে বড় অংকের টাকা আনতে বলেছিলেন পরিচালক স্বামী। কিন্তু স্ত্রী তাতে রাজি হননি।

অভিযুক্ত পরিচালক চেন্নাইয়ের বাসিন্দা। তার স্ত্রী সন্ধ্যাও অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন। সম্প্রতি ওই পরিচালক স্ত্রীকে টুকরো টুকরো করে কেটে দেহাংশ একটি প্যাকেটে ভরে চেন্নাইয়ের নানা ডাস্টবিনে ফেলে আসেন। এদিকে শ্বশুরবাড়িতে ফোন করে ভান ধরেন, সন্ধ্যাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পরে সন্ধ্যার বাড়ির লোকদের অভিযোগের ভিত্তিতে পরিচালক বালকৃষ্ণনকে জেরা করে পুলিশ। তার বক্তব্যে নানা অসঙ্গতি ধরা পড়ায় তাকে গ্রেপ্তার করা হয়। এরপরই সবকিছু স্বীকার করেন পরিচালক। তার দেওয়া তথ্য অনুযায়ী ডাস্টবিন থেকে সন্ধ্যার কাটা পায়ের টুকরো উদ্ধার করে পুলিশ। পায়ের ট্যাটু দেখে সন্ধ্যার মা মেয়ের লাশ শনাক্ত করেন।

তদন্তকারী পুলিশ জানায়, টাকার জন্য প্রায় স্ত্রী সন্ধ্যাকে মারধর করতেন পরিচালক বালকৃষ্ণন। ঘটনার দিন স্বামীর সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে যান সন্ধ্যা। তারপর তাকে জোর করে বাড়িতে এনে খুন করেন বালকৃষ্ণন।

সন্ধ্যার মা জানান, টাকা চেয়ে মাঝেমধ্যেই মেয়ের উপর অত্যাচার করতেন জামাই।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...