গায়ক অভিজিতের বিরুদ্ধে নারীর এফআইআর

অভব্যতা ও কুমন্তব্যের অভিযোগে ভারতের জনপ্রিয় গায়ক অভিজিতের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন এক নারী। মুম্বাইয়ের অম্বোলি থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে। অভিযোগ, টেলিফোনে কথাবার্তা চলাকালীন ওই নারীকে কুমন্তব্য করেন অভিজিত।

- Advertisement -

অম্বোলি থানার এক পুলিশ কর্মকর্তার কথায়, অভিজিৎ বাবুর সোসাইটিতে ড্রিলিংয়ের কাজের জন্যই ওই নারী তাঁকে ফোন করেছিলেন। আর সেই ফোনকলেই নারীর সঙ্গে গায়ক অভব্য আচরণ করেছেন বলে অভিযোগ। ইতোমধ্যেই অভিজিতের নামে এফআইআর দায়ের হয়েছে। তদন্ত চলছে।

- Advertisement -google news follower

এদিকে সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন গায়ক অভিজিৎ। তিনি উল্টো অভিযোগ করেন, ওই নারী হুমকি দিয়ে তাঁর কাছ থেকে টাকা তুলতে চেয়েছিলেন। অভিজিতের কথায়, ‘আমাকে হুমকি দিচ্ছিলেন ওই নারী। আমার কাছ থেকে মোটা টাকা আত্মসাৎ করতে চেয়েই এই কাজ করছিলেন উনি। একটি ফ্ল্যাট আমি ভাড়া দিয়েছি। ফ্ল্যাটের ভিতরে ভাড়াটেরা কিছু কাজ করাচ্ছিলেন। আর তাতেই ঘোর আপত্তি জানান ওই নারী। ওই ফ্ল্যাটের মালিক হওয়ার কারণে আমি হস্তক্ষেপ করেছি।’

অভিজিতের আরো অভিযোগ, ওই নারী নিজেই তো সোসাইটির দোতলায় বেআইনিভাবে সম্প্রসারণ করছেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM