সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

0

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো দুইজন। মঙ্গলবার উপজেলার জোড়ামতল, ভাটিয়ারি ও সীতাকুণ্ড বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় তবুরা খাতুন (৭০) নামে এক বৃদ্ধা নিহত হন। ডাক্তারের চেম্বার থেকে চিকিৎসাপত্র নিয়ে বাড়িতে ফেরার সময় মহাসড়কের ভাটিয়ারি স্মৃতিসৌধের সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি ভাটিয়ারি তেলিপাড়া এলাকার বাসিন্দা। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে সন্ধ্যা সাতটার দিকে মহাসড়কের সীতাকুণ্ড বাইপাস সড়কে বাবার সঙ্গে রাস্তা পার হওয়ার সময় ৫ বছরের শিশু জয়শ্রী একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়। তার পিতার নাম মিন্টু নাথ। তার বাড়ি উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের কৌট্টাবাজার এলাকায়।

এছাড়া মহাসড়কের উপজেলার জোড়ামতল এলাকায় একইদিন বিকেল ৪টায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে দীপক দত্ত (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মোটরসাইকেলের অপর এক আরোহী। নিহত ব্যক্তি গোপালগঞ্জ জেলার কোটালিপাড়ার দিঘলিয়া গ্রামের বকুল দত্তের পুত্র।

শিশু জয়শ্রীর বাবা মিন্টু নাথ বলেন, তারা স্বপরিবারে টেরিয়াল এলাকায় বেড়াতে যাওয়ার সময় সীতাকুণ্ড বাজার থেকে কিছু কমলা কিনে শিশুপুত্রকে নিয়ে গাড়িতে ওঠার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এসময় একটি ট্রাক জয়শ্রীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সীতাকুণ্ড কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আবু আবদুল্লাহ জয়নিউজকে বলেন, বিকেলে মহাসড়কের ঢাকামুখি লেনের জোড়ামতল এলাকায় একটি মোটরসাইকেল করে তিনজন আরোহী সড়কে ওঠার সময় কয়লা ভর্তি একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে নিচে পড়ে যায় মোটরসাইকেল আরোহী দীপক দত্ত। এসময় ট্রাকের পিছনের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। এ ঘটনায় আহত হন অপর এক মোটরসাইকেল আরোহী।

জয়নিউজ/সেকান্দর/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...