রাঙ্গুনিয়ায় চার ওষুধের দোকানকে জরিমানা

রাঙ্গুনিয়া উপজেলায় বিক্রয় নিষিদ্ধ ও সরকারি ওষুধ বিক্রি এবং মেয়াদোত্তীর্ণ লাইসেন্সের কারণে চার ওষুধের দোকানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওষুধ প্রশাসন অধিদপ্তরের তত্ত্বাবধায়ক কামরুল হাসান উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

কামরুল হাসান জয়নিউজকে জানান, মেয়াদোত্তীর্ণ ও বিক্রয় নিষিদ্ধ ওষুধ বিক্রি করায় চার ওষুধের দোকানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরমধ্যে শান্তিরহাটের ফাতেমা ফার্মেসিকে সরকারি ও নকল ওষুধ বিক্রি করায় ৩০ হাজার টাকা, এসআই ফার্মেসিকে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করায় ১০ হাজার টাকা, সরফভাটা এলাকার আলমগীর ফার্মেসিকে বিক্রয় নিষিদ্ধ ও ফিজিসিয়ান স্যাম্পল ওষুধ বিক্রি করায় ৩০ হাজার টাকা ও স্টার ফার্মেসির লাইসেন্সের মেয়াদ না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জয়নিউজ/ফয়সাল/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM