মিষ্টিতে ইঁদুর-তেলাপোকা থাকবেই!

মিষ্টির দোকানে ইঁদুর-তেলাপোকা থাকবেই বলে দাবি করেছেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার এক মিষ্টি ব্যবসায়ী।

- Advertisement -

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) চুনারুঘাটে মিষ্টির দোকানে অভিযানকালে ভ্রাম্যমাণ আদালতের কাছে এমন যুক্তি উপস্থাপন করেন মিষ্টি ব্যবসায়ী প্রদীপ্ত পাল।

- Advertisement -google news follower

উপজেলা সদরের পাল সুইটসের দোকানে এ অভিযান চালায় র‌্যাব ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরি, মিষ্টিতে অসংখ্য তেলাপোকা ও দোকানে ইঁদুর পাওয়া যায়।

মিষ্টিতে ইঁদুর-তেলাপোকা থাকবেই!অভিযান চলাকালে দেখা যায় পাল সুইটসের দোকানের মেঝেতে রেখে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে মিষ্টি, তৈরিকৃত খাবারে ছিল না ঢাকনা, ঢাকনাবিহীন খাবারের ওপর ঝুলানো ছিল নোংরা কাপড়, মিষ্টিতে পড়েছিল তেলাপোকা এবং চারপাশ ছিল নোংরা।

- Advertisement -islamibank

এ সময় দোকানটিতে পচা দই, ইঁদুর ও তেলাপোকা এবং মিষ্টির প্যাকেটের অতিরিক্ত ওজন পাওয়া যায়। ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের কাছে এসব বিষয়কে স্বাভাবিক বলে দাবি করেছেন মিষ্টি ব্যবসায়ী প্রদীপ্ত পাল। সেই সঙ্গে প্রদীপ্ত পাল বলেছেন মিষ্টির দোকানে এসব থাকবেই।

তখন ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৩ ধারায় মিষ্টির দোকানের মালিক প্রদীপ্ত পালকে ৫ হাজার টাকা জরিমানা করেন এবং পরবর্তীতে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি উৎপাদন করবে না বলে মুচলেকা নেওয়া হয়।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM