বাধা উপেক্ষা করে চকবাজারে অভিযান চলবেই: স্বরাষ্ট্রমন্ত্রী

সব বাধা উপেক্ষা করেই রাজধানীর চকবাজারে রাসায়নিক দ্রব্যের দোকান ও গুদাম উচ্ছেদে অভিযান চলবে বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

- Advertisement -

রোববার (৩ মার্চ) দুপুরে সচিবালয়ে ২৫ ও ২৬ মার্চের নিরাপত্তা নিয়ে সভা শেষে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

- Advertisement -google news follower

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যত বাধাই আসুক জনস্বার্থে চকবাজারে অভিযান চলবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে সিরিয়াস।  এরইমধ্যে তিনি একটি দিক-নির্দেশনা দিয়েছেন। সেই অনুযায়ী কাজ চলছে।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, আমরা একটি নীতিমালা তৈরির কাজ করছি। সরকারের এই কার্যক্রমে যারা বাধা দিচ্ছে, নিশ্চয়ই তাদের একদিন ভুল ভাঙবে এবং তারাই এই কাজে সরকারকে সহযোগিতা করবে বলে আমি বিশ্বাস করি।

আসাদুজ্জামান খান কামাল আরো বলেন, প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনা বাস্তবায়নে ঢাকা দক্ষিণের মেয়র যে সহযোগিতা চাইবেন সরকারের পক্ষ থেকে তা করা হবে। ঢাকা শহরকে তিনি কিভাবে সাজাবেন এটা তার বিষয়। এখানে তার সিদ্ধান্তই চূড়ান্ত।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী জানান, ২৫ মার্চ গণহত্যা দিবসে কেপিআইভুক্ত এলাকা বাদে রাত ৯টায় এক মিনিটে প্রতীকী ব্ল্যাকআউট পালন করা হবে। ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে স্মৃতিসৌধ এলাকায় বরাবরের মতোই নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। এদিন রাস্তাঘাটে সব রকমের তোরণ নির্মাণ করা যাবে না।

জয়নিউজ/অভিজিত/বিশু

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM