সুলতান মনসুর জাতির সঙ্গে প্রতারণা করেছেন: ফখরুল

ধানের শীষ প্রতীকে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্তের বাইরে গিয়ে জাতির সঙ্গে প্রতারণা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

- Advertisement -

তিনি শুক্রবার (৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে অংশ নিয়ে এ মন্তব্য করেন। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে জাতীয়তাবাদী মহিলা দল এ মানববন্ধনের আয়োজন করে।

- Advertisement -google news follower

এ সময় মির্জা ফখরুল বলেন, ইতোমধ্যেই গণফোরাম ও ঐক্যফ্রন্ট থেকে সুলতান মনসুরকে বহিষ্কার করা হয়েছে। তিনি একটি দখলদার ও জনপ্রতিনিধিত্বহীন সংসদে যোগ দিয়ে শুধু নিজেকেই ছোট করেননি, জনগণের সঙ্গেও প্রতারণা করেছেন।

তিনি বলেন, সুলতান মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তি নন। ফ্রন্টে যারা আছেন তারা সবাই ঐক্যবদ্ধ ও একসঙ্গে আছেন। ফলে জোটে কোনো সমস্যা হবে না।
সরকারের সঙ্গে সমঝোতা করে বিএনপি সংসদে যাবে- এমন প্রশ্নের জবাবে ফখরুল বলেন, এ ধরনের কোনো আলোচনা হয়নি। এটা সম্পূর্ণ গুজব।
মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সহ-সভাপতি জেবা আমিনা খান প্রমুখ।
জয়নিউজ/অভিজিত/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM