ঢাবির হল সংসদ নির্বাচনে বিজয়ী বাঁশখালীর ৩ কৃতীমুখ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিভিন্ন হলের সংসদ নির্বাচনে বিজয়ী হয়েছেন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার তিন কৃতীমুখ। শামসুন্নাহার হল সংসদের সাধারণ সম্পাদক (জিএস) পদে আফসানা ছপা, স্যার এ এফ রহমান হল সংসদের পাঠকক্ষ সম্পাদক পদে ফয়সাল মাহমুদ এবং জগন্নাথ হল সংসদের পাঠকক্ষ সম্পাদক পদে রিন্টু বড়ুয়া বিজয়ী হন।

- Advertisement -

শামসুন্নাহার হল সংসদের সাধারণ সম্পাদক আফসানা ছপার বাড়ি বাঁশখালীর কাথারিয়া ইউনিয়নে। তিনি কোটা সংস্কার আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আলোচনায় আসেন। আফসানা ঢাবির ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের শিক্ষার্থী। এছাড়া স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ শামসুন্নাহার হল শাখার সাবেক সহসাধারণ সম্পাদক।

- Advertisement -google news follower

স্যার এ এফ রহমান হল সংসদের পাঠকক্ষ সম্পাদক ফয়সাল মাহমুদের বাড়ি বাঁশখালীর সরল ইউনিয়নে। তিনি বাংলাদেশ ছাত্রলীগ সমর্থিত প্যানেল থেকে নির্বাচন করে বিজয়ী লাভ করেন। তিনি ঢাবির সংস্কৃত বিভাগের শিক্ষার্থী এবং হল ছাত্রলীগের যু্গ্ম সাধারণ সম্পাদক।

ঢাবি জগন্নাথ হলের পাঠকক্ষ সম্পাদক পদে বিজয়ী লাভ করেছেন বাঁশখালীর আরেক কৃতীমুখ রিন্টু বড়ুয়া। তিনি উত্তর জলদীর কৃতি সন্তান। তার বাবার নাম মাধব বড়ুয়া। তিনিও বাংলাদেশ ছাত্রলীগ সমর্থিত প্যানেল থেকে নির্বাচন করে বিজয়ী লাভ করেন।

- Advertisement -islamibank

উল্লেখ্য, দীর্ঘ ২৮ বছর পর ১১ মার্চ ডাকসু কেন্দ্রীয় সংসদ ও হল সংসদের এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

জয়নিউজ/কাউছার/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM