শনিবার ডাকসু নেতাদের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নবনির্বাচিত নেতাদের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

শনিবার (১৬ মার্চ) বিকাল ৪টায় গণভবনে নির্বাচিত ছাত্রনেতাদের সঙ্গে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হবে।

- Advertisement -google news follower

দীর্ঘ ২৮ বছর পর সোমবার (১১ মার্চ) ডাকসু ও হল সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট কারচুপি ও বিভিন্ন অনিয়মের অভিযোগে এই নির্বাচন প্রত্যাখ্যান করে ছাত্রলীগ ছাড়া আর সব ছাত্র সংগঠনের প্রার্থীরা। তারা পুনর্নির্বাচনের দাবিতে আন্দোলন করছেন। দাবি আদায়ে অনশনসহ বিক্ষোভ মিছিলের মতো কর্মসূচি দিয়েছেন তারা।

তবে বিশ্ববিদ্যালয় উপাচার্য নির্বাচনকে সুষ্ঠু দাবি করে ছাত্র সংগঠনগুলোর দাবি নাকচ করে দিয়েছেন। নির্বাচনে ডাকসু ভিপিসহ দুটি পদ ছাড়া অন্য সব পদে জয় পেয়েছে সরকার সমর্থিত ছাত্র সংগঠন।

- Advertisement -islamibank

প্রধানমন্ত্রীর আমন্ত্রণের ব্যাপারে নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূর বলেছেন, আমি এখনও আমন্ত্রণপত্র হাতে পাইনি। আমন্ত্রণ পেলে অবশ্যই যাব। পুনর্নির্বাচনের দাবিতে আন্দোলন চালিয়ে যাওয়ার পাশাপাশি ছাত্রদের প্রতিনিধিত্ব করব।

জয়নিউজ/অভিজিত/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM