সড়ক দুর্ঘটনায় প্রিসাইডিং অফিসারসহ আহত ১৫

0

বান্দরবানের লামা এবং নাইক্ষ্যংছড়ি উপজেলায় নির্বাচনি সরঞ্জামবাহী গাড়ি দুর্ঘটনায় প্রিসাইডিং অফিসারসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। রোববার (১৭ মার্চ) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা সদর থেকে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের পোলাউপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম নেওয়ার পথে একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে চকরিয়ার হারবাং এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে জিপে থাকা প্রিসাইডিং অফিসার, পোলিং অফিসার, পুলিশ ও আনসার সদস্যসহ ১৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতদের উদ্ধার করে চকরিয়া এবং লোহাগাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ফাইতং ইউপি চেয়ারম্যান মো. জালাল। ঘটনাস্থল পরিদর্শন করেছেন লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর এ জান্নাত রুমিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

অপরদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলায় নির্বাচনি কাজে নিয়োজিত দুই কর্মকর্তা সিএনজি অটোরিকশায় নির্বাচনি সরঞ্জাম গ্রহণ করতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। আহতদের চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম ও লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর এ জান্নাত রুমি জানান, নির্বাচনি সরঞ্জামসহ ভোটকেন্দ্রে যাওয়ার সময় দুর্ঘটনায় নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা আহত হয়েছেন। তবে এটা নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। কেন্দ্রে প্রশিক্ষণপ্রাপ্ত নতুন কর্মকর্তাদের পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

জয়নিউজ/আলাউদ্দিন/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...