মহেশখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা

মহেশখালীতে উপজেলা পরিষদের মাহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা কাজলের ওপর হামলার ঘটনায় নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

এতে ৬ জনের নাম উল্লেখসহ ১৪-১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

- Advertisement -google news follower

মামলার এজাহার সূত্রে জানা যায়, ১১ মার্চ সন্ধ্যায় মহেশখালী পৌরসভার বানিয়ার দোকানে বাদীর নির্বাচনি প্রচারণা চালানোর সময় স্থানীয় পূর্ব জাগিরাঘোনা এলাকার জেবল হোসেনের ছেলে আমান উল্লাহর নেতৃত্বে ১৪-২০ জনের একটি গ্রুপ হামলা চালিয়ে প্রার্থীসহ ৪ জনকে শারীরিকভাবে লাঞ্ছিত ও মারধর করে।

এ ঘটনার ৫ দিন পর পূর্ব জাগিরাঘোনা গ্রামের জেবল হোসেনের ছেলে আমান উল্লাহকে ১নং আসামি করে কবির আহাম্মদের ছেলে রহিম বকসু (৩০), ফজল করিমের ছেলে মোজাম্মেল (৩৫), ইসলামের ছেলে আব্দুল গফুর (৩৩), লাল মোহাম্মদের ছেলে শফিউল আলম (৩৫), মৃত জাফর আহাম্মদের ছেলে আহছানসহ (৩০) আরো ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সবার বাড়ি বড়মহেশখালী পূর্ব জাগিরাঘোনা এলাকায়।

- Advertisement -islamibank

মামলার তদন্তকারী কর্মকর্তা মহেশখালী থানার সেকেন্ড অফিসার মোহাম্মদ মঞ্জুরুল হক জয়নিউজকে বলেন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোয়ারা কাজলের ওপর হামলার ঘটনায় আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে।

জয়নিউজ/সাহাব/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM