কর্কটের অগ্রগতি, মীনের দুর্ঘটনার আশঙ্কা


মেষ: দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় সামান্য লাভের আশা করতে পারেন। জীবনসঙ্গীর কর্মস্থলে কোনো উন্নতির যোগ। অংশীদারি ও যৌথ বিনিয়োগে লাভের আশা নেই বললেই চলে। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের সুযোগ আসতে পারে।

- Advertisement -

বৃষ: শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনো সহকর্মীর সঙ্গে বিরোধে না জড়ানোই ভালো। কোনো মূল্যবান নথি হারিয়ে ফেলতে পারেন। বাড়িতে কোনো কাজের লোকের অনুপস্থিতির কারণে জীবনসঙ্গীর কিছুটা বেকায়দায় পড়তে পারে। কারো উপর প্রচণ্ড রেগে যাওয়ার আশঙ্কা।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক যোগাযোগে লাভবান হবেন। সৃজনশীল কাজে ভালো লাভের আশা করতে পারেন। শৈল্পিক কাজে নতুন অর্ডার লাভের যোগ বলবান। সন্তানের সঙ্গে কোনো অনুষ্ঠানে যেতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা পরীক্ষায় সফল হবেন।

কর্কট: প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। মায়ের কাছ থেকে সাহায্য লাভের আশা করতে পারেন। যানবাহন নিয়ে কিছু সমস্যায় পড়ার আশঙ্কা প্রবল। গৃহস্থালী কাজে ব্যস্ত থাকতে পারেন। ভূমি- আবাসন ব্যবসায়ীরা কোনো নতুন ক্রেতা খুঁজে পেতে পারেন।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভালো যাবে। সকাল সকালই বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের ভালো আয়ের যোগ। ছোট ভাই-বোনের জন্য উপহার ক্রয় করতে পারেন। বৈদেশিক কাজে কোনো সাফল্য আসতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে।

কন্যা: দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। জাতক-জাতিকারা কোনো সঞ্চয়ের পরিকল্পনা করতে পারেন। বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে।

তুলা: দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে যাচ্ছেন। আয় বৃদ্ধি পাবে। সাংসারিক ক্ষেত্রে জীবনসঙ্গীর পরামর্শ কাজে লাগবে। ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। অসুস্থদের আরোগ্য লাভের যোগ প্রবল।

বৃশ্চিক: সময় ভালো যাবে না। দূরের যাত্রার যোগ প্রবল। ট্র্যাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। প্রবাসীদের দিনটি ভালো যাবে। জীবিকার জন্য বিদেশ থেকে কোনো ভালো সুযোগ পেতে পারেন।

ধনু: দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হওয়ার সুযোগ রয়েছে। বড় ভাই বা বন্ধুর কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের আর্থিক দিক ভালো যাবে। বন্ধুর সঙ্গে কোনো ব্যবসায়িক বিনিয়োগে লাভবান হতে পারেন।

মকর: দিনটি ভালো যাবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। পিতার শরীর ভালো যাবে না। হঠাৎ করেই কোনো পদস্থ কর্মকর্তার সঙ্গে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বেকারদের চাকরি লাভের যোগ প্রবল।

কুম্ভ: দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্যোন্নতির সুযোগ আসবে। কোনো ধর্মীয় কাজে অংশ নেওয়ার যোগ প্রবল। বিদেশ থেকে উচ্চশিক্ষার জন্য অফার পেতে পারেন। আধ্যাত্মিক ও অতিন্দ্রিয় ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

মীন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে দুর্ঘটনার আশঙ্কা প্রবল। পায়ে বা দাঁতে কোনো পীড়া দেখা দিতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ হতে পারে। কেমিক্যাল বা রাসায়নিক ব্যবসায় কিছু লাভ হতে পারে। তবে অগ্নিদুর্ঘটনায় কিছু ক্ষয়- ক্ষতি হতে পারে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM