টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

- Advertisement -

বুধবার (২৭ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার খারাংখালী এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় এক লাখ নব্বই হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

টেকনাফ ২ নম্বর ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ভারপ্রাপ্ত অধিনায়ক শরীফুল ইসলাম জমাদ্দার এসব তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন মিয়ানমারের জিবিংচংওয়ার মো. ইদ্রিসের ছেলে মো. ফারুক মিয়া (১৯)  এবং একই এলাকার মো. আবু তাহেরের ছেলে মো. ইলিয়াছ (১৮)। তারা দুজনই মিয়ানমার থেকে পালিয়ে এসে উখিয়ার বালুখালী ও কুতুপালং রোহিঙ্গা শিবিরের থাকতেন।

- Advertisement -islamibank

শরীফুল ইসলাম জমাদ্দার জয়নিউজকে বলেন, খারাংখালীর নাফনদী সীমান্ত দিয়ে দুই মাদক ব্যবসায়ী মিয়ানমার থেকে বাংলাদেশে আসার চেষ্টা করে। কর্তব্যরত বিজিবির সদস্যরা তাদের বাধা দিলে বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায় তারা। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় দুই রোহিঙ্গা ঘটনাস্থলে নিহত হয়। পরে তল্লাশি চালিয়ে এক লাখ নব্বই হাজার ইয়াবা উদ্ধার করা হয়। নিহতদের টেকনাফ থানা পুলিশের মাধ্যমে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে বিজিবি বাদি হয়ে সংশ্লিষ্ট আইনে একটি মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

জয়নিউজ/শামীম/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM