ধনুর রোমান্সে বাধা, মকরের ব্যয়বৃদ্ধি

মেষ: ভাগ্যেfন্নতিতে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সফল হতে পারেন। বিদ্যার্থীর পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে। শিক্ষক ও গবেষকরা কোনো বাধা-বিপত্তির সম্মুখীন হবেন। পিতার সঙ্গে সাংসারিক বিষয়ে মনোমালিন্য হওয়ার আশঙ্কা।

- Advertisement -

বৃষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কোনো অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। বাড়িতে কোনো পুরোনো পাওনাদারের আগমন হতে পারে। বন্ধু বা আত্মীয়ের মৃত্যুসংবাদ পেতে পারেন। চিকিৎসকদের আয় বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কোনো খেলায় বিনিয়োগে লোকসানের আশঙ্কা।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভালো যাবে না। ব্যবসায়িক ও অংশীদারি কাজে বাধা-বিপত্তির সম্মুখীন হতে হবে। দাম্পত্য সুখ-শান্তি ব্যাহত হবে। জীবনসঙ্গীর সঙ্গে কোনো বিষয়ে অভিমান চলতে পারে। অংশীদারি ও যৌথ ব্যবসায় ঝামেলা বা সন্দেহপ্রবণতা দেখা দেবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় ঝামেলার আশঙ্কা।

কর্কট: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোকের সঙ্গে ঝামেলা দেখা দেবে। কোনো অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। রাগ ও জেদ পরিহার করে চলতে হবে। রাজনৈতিক ক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পাবে। গোপন শত্রুতার শিকার হতে হবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে না।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো বন্ধুর কারণে প্রেমে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। সন্তানের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবেন। শিল্পী ও কলাকুশলীরা আজ মিডিয়ার কাজে সুযোগ পেতে পারেন।

কন্যা: জাতক-জাতিকার পারিবারিক দিক থেকে ভালো যাবে না। গৃহে অতিথি সমাগমের যোগ রয়েছে। কোনো বন্ধু বা আত্মীয়ের সাহায্য পেতে পারেন। গৃহস্থালী-নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করতে হবে। যানবাহন রক্ষণাবেক্ষণে ব্যয় বৃদ্ধি পাবে। ভাড়াটিয়ারা কোনো নতুন গৃহের সন্ধান পেতে পারেন।

তুলা: দিনটি ভালো যাবে না। বিদেশ থেকে কোনো ঝামেলাপূর্ণ সংবাদ পেতে পারেন। বাড়িতে ছোট ভাই-বোনের সঙ্গে বিরোধ হতে পারে। সাহিত্যিক ও প্রকাশকদের কাজের ক্ষেত্রে আইনগত জটিলতা দেখা দেবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা আশানুরূপ লাভ করতে পারবেন না। বিকাশ ও রকেট এজেন্টদের কিছুটা সতর্ক হতে হবে।

বৃশ্চিক: দিনটি ভালো যাবে না। ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ে বেগ পেতে হবে। কোনো অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরূপ লাভের সুযোগ আসবে। খাদ্যশস্য ও পোলট্রি ব্যবসায় সিজেনাল অসুখ-বিসুখের প্রভাবে লোকসান হতে পারে। সঞ্চয়ের ক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে।

ধনু: দিনটি শুভাশুভ মিশ্র। অসুস্থদের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। সন্তানের জন্য কিছু দুশ্চিন্তা করতে পারেন। বিদ্যার্থীদের পড়াশোনায় ও রোমান্সে বাধা আসবে। দাম্পত্য ক্ষেত্রে অস্থিরতার কারণে কর্মক্ষেত্রে মনোনিবেশ করতে ব্যর্থ হতে পারেন।

মকর: দিনটি ভালো যাবে না। ব্যবসায়িক বিষয়ে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল। কোনো বন্ধুর সঙ্গে বিদেশ যেতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা কম। প্রবাসীদের দেশে আগমনের যোগ প্রবল। সাংসারিক ব্যয় বৃদ্ধি পেতে পারে। যানবাহন নিয়ে রাস্তাঘাটে ভুগতে পারেন।

কুম্ভ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালে বড় ভাই-বোনের সঙ্গে কোনো বিষয়ে আলোচনায় অগ্রগতি হবে। ব্যবসায়িক কাজে আশানুরূপ লাভের সুযোগ আসবে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। সাংগঠনিক কোনো বিষয়ে বন্ধুর সাহায্যে লাভ।

মীন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বড় ভাই-বোনের সঙ্গে কোনো বিষয়ে আলোচনায় আশানুরূপ অগ্রগতি হবে না। ব্যবসায়িক কাজে লাভের সুযোগ রয়েছে। বন্ধুদের সাহায্য পেতে পারেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। সাংগঠনিক কোনো বিষয়ে বন্ধুর সাহায্যে লাভবান হবেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM