আ’লীগকে ঐক্যবদ্ধ করতে মোশাররফের প্রতি মেয়রের আহ্বান

0

আওয়ামী লীগের বিরুদ্ধে আওয়ামী লীগই দাঁড়িয়ে যাচ্ছে। শেখ হাসিনা মনোনীত নৌকা প্রার্থীকে পরাজিত করতে সক্রিয় ভূমিকা রাখছে অনেকে। এদের বিরুদ্ধে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের দৃষ্টি আকর্ষণ করে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আপনি সবাইকে এক ছাতার নিচে আনুন।

সোমবার (১ এপ্রিল) বিকেলে নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা সভায় এসব কথা বলেন মেয়র। মুক্তিযুদ্ধের সাব-সেক্টর কমান্ডার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্বাধীনতা পুরস্কারে ভূষিত হওয়ায় চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ আয়োজন করে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনেকে চট্টগ্রামের অভিভাবক উল্লেখ করে নগরপিতা বলেন, আপনি বঙ্গবন্ধুর সঙ্গে রাজনীতি করেছেন। সাতবারের নির্বাচিত সংসদ সদস্য ছাড়াও গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন। এখন আপনি দলের নীতি নির্ধারণী পর্যায়ের নেতা। আমাদের কিছু সমস্যা আছে। আমরা বক্তব্যের মঞ্চে যা বলি তা ধারণ করি না। বিভিন্ন নির্বাচনে আমরা শেখ হাসিনার মনোনীত নৌকা প্রার্থীর পক্ষে কাজ করি না। বরং নৌকার প্রার্থীকে পরাজিত করার জন্য সব ধরণের চেষ্টা করি। তাই এখন আপনার কাছে প্রত্যাশা হল, সবাইকে একমঞ্চে দাঁড় করান।

তিনি আরো বলেন, সেটা করতে পারলে আপনি চট্টগ্রামসহ আওয়ামী লীগের রাজনীনিতে চিরভাস্মর হয়ে থাকবেন।

উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র সভাপতিত্বে ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের পরিচালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভপতি মোসলেহ উদ্দিন, সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রফিকুল আলম।

জয়নিউজ/পার্থ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...