দুর্নীতিবাজ প্রকৌশলী পলাশের প্রত্যাহার দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম

0

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চট্টগ্রাম সার্কেলের দুর্নীতিবাজ সহকারী প্রকৌশলী আশ্রাফুজ্জামান পলাশকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহারের দাবি জানিয়েছে ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। অন্যথায় গৃহায়ন কর্তৃপক্ষের চট্টগ্রাম সার্কেল কার্যালয় ঘেরাওয়ের ঘোষণা দিয়েছেন তারা।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সংগঠনের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন। চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে প্রকৌশলী পলাশের অশোভন আচরণ করার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

বক্তারা বলেন, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন একজন নন্দিত জনপ্রতিনিধি। জনগণের ভোটে তিনি মেয়র নির্বাচিত হয়েছে। তিনি এ শহরের অভিভাবক। তার সঙ্গে কারো বেয়াদবি করার অধিকার নেই। আশ্রাফুজ্জামান পলাশ একজন দুর্নীতিবাজ সরকারি কর্মকর্তা। তার কাছে কোনো মানুষ কাজে গেলে তিনি সরাসরি ঘুষ দাবি করেন। এই দুর্নীতিবাজ কর্মকর্তাকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে তার কর্মস্থল থেকে প্রত্যাহার করতে হবে। তা নাহলে পুরো নগরবাসী তার কার্যালয় ঘেরাও করবে।

বক্তারা আরো বলেন, মেয়র নাছির খুবই সদালাপী ও সজ্জন ব্যক্তি। তিনি কখনোই কারো সঙ্গে খারাপ আচরণ করেন না। তাঁর কাছে যারাই যান, তাদের সময় দেয়ার চেষ্টা করেন এবং সমাধানের চেষ্টা করেন। কিন্তু প্রকৌশলী পলাশ মেয়রের সঙ্গে ঔদ্ধ্যত্তপূর্ণ আচরণ করেছেন। তার এ আচরণ কখনোই গ্রহণযোগ্য নয়। মেয়র নাছির প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তি। প্রধানমন্ত্রী নিশ্চয়ই এ বিষয়ে হস্তক্ষেপ করবেন এবং পলাশকে তার যোগ্য শাস্তি দেবেন।

প্রকৌশলী রাজীব বড়ুয়ার সভাপতিত্বে ও খোরশেদ আলমের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএফইউজে’র সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, প্রকৌশলী মো. হারুন, প্রকৌশলী প্রবীর কুমার সেন, প্রকৌশলী অভিজিত কুমার দেব, নগর যুবলীগ নেতা সুমন দেবনাথ, এম এ মহিউদ্দিন প্রমুখ।

জয়নিউজ/রুবেল/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...