উচ্চশিক্ষায় উইম্যান চেম্বার ও ডন বস্কোর সমঝোতা স্বাক্ষর

চট্টগ্রাম উইম্যান চেম্বার ও ভারতের ডন বস্কো স্কুল অফ ম্যানেজম্যান্ট উচ্চশিক্ষায় যৌথভাবে কাজ করবে।

- Advertisement -

সম্প্রতি ভারতের হায়দ্রাবাদে অনুষ্ঠিত এশিয়ান আরব এ্যাওয়ার্ড অ্যান্ড কনফারেন্স ২০১৯-এ উইম্যান চেম্বারের সিনিয়র সহসভাপতি আবিদা মোস্তাফা ও ডন বস্কো স্কুল অফ ম্যানেজম্যান্টের প্রধান নির্বাহী কর্মকর্তা পি বি নাথের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

- Advertisement -google news follower

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট ড. মনোয়ারা হাকিম আলী, ইন্ডিয়ান ইকোনোকিম ট্রেড অর্গানাইজেশানের প্রেসিডেন্ট ড. আসিফ ইকবাল, ডন বস্কো স্কুল অফ ম্যানেজম্যান্টের কর্পোরেট রিলেশান ডিরেক্টর নোয়েল মাস্টার্স ও ট্রাষ্টি ও এক্সিকিউটিভ ডিরেক্ট ড. অরুণ মুধল, উইম্যান চেম্বারের সদস্য বেবী হাসান, রোকসানা বেগম ও ফাতেমা বেগম।

এ স্বাক্ষরতার মাধ্যমে বাংলাদেশের শিক্ষার্থীরা ফ্যাশন ম্যানেজমেন্টের উপর এমবিএ কোর্সে ১ম দুই সেমিষ্টার ভারত ও পরের দুই সেমিষ্টার ইতালির রোমে শিক্ষা গ্রহণের সুযোগ পাবে। এছাড়া পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ম্যানেজম্যান্ট ও পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন মাষ্টার্স কোর্সের বিভিন্ন বিষয়ে শিক্ষা গ্রহণের সুযোগ পাবে।

জয়নিউজ/ফয়সাল/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM