কলঙ্ক ছবির ট্রেলারে নজর কাড়লেন আলিয়া

অবশেষে মুক্তি পেল ‘কলঙ্ক’ ছবির ট্রেলার। ‘কলঙ্ক’ ছবিতে আলিয়ার চরিত্রে যে টুইস্ট থাকবে তার প্রমাণ পাওয়া গেল ট্রেলারে। তবে আলিয়া ছাড়াও বরুণ, আদিত্য, সোনাক্ষী থেকে সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত প্রত্যেকটা চরিত্রই নজর কেড়েছে ট্রেলারে।

- Advertisement -

ছবির সেট থেকে সংলাপ- সব নিয়ে ধন্য ধন্য করছে নেটিজেনরা। ছবির কস্টিউম, রংচঙে সেট এবং আলোকসজ্জার কাজ। আবেগ, প্রেম, জেদ, অহংকার, রক্তমাখা অতীত ও পরিণতির গল্প বলবে ‘কলঙ্ক’। এককথায় অনন্য।

- Advertisement -google news follower

ছবির প্রেক্ষাপট ১৯৪০ সাল। প্রাক-স্বাধীনতা আমল। দাঙ্গার আবহ চারিদিকে। আর এই প্রেক্ষাপটেই চলছে সম্পর্কের টানাপোড়েন। সমান্তরালভাবে এই গল্পের সঙ্গে দেখানো হয় বরুণের সঙ্গে আলিয়ার বিবাহ বহির্ভূত প্রেমের সম্পর্ক। মাধুরী এবং সঞ্জয়ের উপস্থিতিও উজ্জ্বল ট্রেলারে।

ছবিটির পরিচালক ‘টু স্টেটস’ খ্যাত অভিষেক বর্মন। আর ট্রেলার প্রকাশের পর সিনেপ্রেমীদের ছবি দেখার তৃষ্ণা যে আরও একগুণ বেড়ে গেল, তা বলাই বাহুল্য।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM