‘খালেদার প্যারোলে মুক্তি রাজনৈতিক সিদ্ধান্তের বিষয়’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়টি ‘রাজনৈতিক সিদ্ধান্ত’ বলে জানিয়েছেন  তাঁর আইনজীবী খন্দকার মাহবুব হোসেন।

- Advertisement -

রোববার (৭ এপ্রিল) কুমিল্লার এক মামলায় খালেদা জিয়ার জামিন বহালের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে খন্দকার মাহবুব এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, ‘আমি বারবার বলছি, প্যারোলের বিষয়টি রাজনৈতিক। এখানে ম্যাডাম খালেদা জিয়া প্যারোলে যাবেন কি না এবং সরকার তাঁকে প্যারোল দেবে কি না- এটা রাজনৈতিক সিদ্ধান্ত ‘

তিনি বলেন, দেশে, ভারতে এবং পাকিস্তানে প্যারোলে যাওয়ার নজির আছে। রাজনৈতিক অঙ্গনে প্যারোলে যাওয়া প্রায়ই দেখা যায়। আমরা চাই, তাকে আইনগতভাবে মুক্তি দেওয়া হোক।

- Advertisement -islamibank

এক প্রশ্নের জবাবে খালেদা জিয়ার অপর আইনজীবী জয়নুল আবেদীন বলেন, আমরা প্যারোলের আবেদন করিনি।

খালেদার জামিন বহালের বিষয়ে খন্দকার মাহবুব হোসেন বলেন, সরকারের বাধার কারণে আইনি প্রক্রিয়ায় জামিন কঠিন হবে। এখনো তার নামে দুটি মামলা পেন্ডিং আছে। আর কোনো মামলা না দিলে ওই দুটি (জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট) মামলায় জামিন পেলে তিনি জেল থেকে বের হবেন।

জয়নিউজ/অভিজিত/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM