নুসরাত হত্যার বিচার চান রাইফার বাবা

নুসরাত হত্যার বিচার চান রাইফার বাবা বিএফইউজের নির্বাহী সদস্য সাংবাদিক রুবেল খান।

- Advertisement -

সন্তান হারানোর বেদনা কত কষ্টের তা ভালো করে বোঝেন রুবেল খান। ভুল চিকিৎসার শিকার শিশুকন্যা রাইফার মতো নুসরাত হত্যারও বিচার চান তিনি। পহেলা বৈশাখ উদযাপনকালে জয়নিউজকে তিনি এসব কথা বলেন। এ সময় তার কপালে ‘নুসরাত হত্যার বিচার চাই’ সম্বলিত কালো ব্যাজ বাঁধা ছিল।

- Advertisement -google news follower

বিএফইউজের এই নেতা মনে করেন রাইফা ও নুসরাত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। কারণ একটি অপরাধের দৃষ্টান্তমূলক সাজা হলে এমন ঘটনার পুনরাবৃত্তি হবে না। অপরাধীদের শাস্তি নিশ্চিত করা না গেলে এ ধরনের ঘটনা বারবার ঘটতে থাকবে। রাইফা ও নুসরাত হত্যার ঘটনায় সুবিচারের স্বার্থে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

প্রসঙ্গত, গত বছরের ২৯ জুন মধ্যরাতে নগরের বেসরকারি ম্যাক্স হাসপাতালে চিকিৎসকের গাফিলতি ও ভুল চিকিৎসায় ২ বছর ৪ মাস বয়সী শিশুকন্যা রাইফার অকাল মৃত্যু হয়। এদিকে গত ৬ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষার্থী নুসরাত জাহান রাফির গায়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসার চারদিন পর ১০ এপ্রিল তার মৃত্যু হয়।

জয়নিউজ/কাউছার/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM