নগরে বাজার মনিটরিং দলের অভিযান, ৩০ হাজার টাকা জরিমানা

0

রোজার মাসকে সামনে রেখে নগরের বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের বাজার মনিটরিং দল। এসময় বিভিন্ন দোকানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

রোববার (২৮ এপ্রিল) সকালে রিয়াজউদ্দিন বাজারে সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. ইসমাইল হোসেনের নেতৃত্বে এবং কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলামের নেতৃত্বে খাতুনগঞ্জে এ অভিযান চালায় দুটি বাজার মনিটরিং দল।

সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. ইসমাইল হোসেন বলেন, অভিযানে পণ্যের মূল্যতালিকা প্রদর্শন না করার দায়ে তিন দোকানিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলাম বলেন, অভিযানে মূল্যতালিকা না থাকায় একটি ছোলাবুট ও ডালের পাইকারি দোকানিকে দুই হাজার, অস্বাস্থ্যকর পরিবেশে খেজুর সংরক্ষণের দায়ে এক আড়তদারকে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এর আগে রোববার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে সংবাদ সম্মেলন করে চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসেন বলেন, রমজান মাসজুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলবে। প্রতিদিন ম্যাজিস্ট্রেটদের দুটি দল নগরজুড়ে বিভিন্ন বাজারে অভিযান চালাবে।

জয়নিউজ/রুবেল/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...