বেড়াতে যেতে পারে বৃষ, মকর মিডিয়াকর্মীর সুসময়

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিদের নাম: কথাশিল্পী জোসেফ হেলার, মুস্তফা নুরুল ইসলাম, শিক্ষাবিদ আব্দুল মতিন চৌধুরী প্রমুখ।
আজ আপনার জন্য শুভ রঙ: সাদা ও কমলার সমন্বয় সৌভাগ্য বয়ে আনতে পারে।
আজকের দিনের শুভ সময়: সকাল: ৯টা ৫২ মিনিট থেকে ১১টা ৩৬ মিনিট, দুপুর ২টা ১৩ মিনিট থেকে বিকেল ৫টা ৪০ মিনিট এবং সন্ধ্যা ৭টা ১৭ মিনিট থেকে ১০টা ৫৭ মিনিট পর্যন্ত।
চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। দ্বাদশী রাত ১টা ৫০ মিনিট পর্যন্ত পরে ত্রয়োদশী তিথি চলবে।
আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: পুঁইশাক।
মেষ রাশি: জাতক-জাতিকার দিনটি ব্যয়বহুল থাকবে। কোনো সাংগঠনিক কাজে অর্থ ব্যয় করতে পারেন। দূরদেশে যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের জীবনে ভালো কোনো ঘটনা ঘটতে পারে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেয়ে যাবেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।
বৃষ রাশি: জাতক-জাতিকার দিনটি বন্ধুদের সঙ্গে আনন্দে কেটে যাবে। ব্যবসায়ীরা কর্মচারীদের কোনো বোনাস দেওয়ার পরিকল্পনা করতে পারেন। বাড়িতে বড় ভাই-বোনের আগমনের যোগ প্রবল। কিছু ধার দেওয়া টাকা আদায় হবে। বিকালের দিকে বন্ধুরা মিলে কোথাও বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয় হবে।
মিথুন রাশি: জাতক -জাতিকার দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। শ্রমিকনেতা হওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে প্রশংসার দাবিদার হয়ে উঠবেন। পদস্থ কোনো নেতার নেকনজর লাভের যোগ। চাকরিজীবীরা আজ অফিসের কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। পিতার সাহায্য লাভের যোগ।
কর্কট রাশি: জাতক-জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে কেটে যাবে। কোনো আধ্যাত্মিক সাধকের সঙ্গে দেখা করতে যেতে পারেন। ভাগ্যোন্নতির জন্য বিদেশ যাওয়ার পরিকল্পনায় অগ্রগতি হবে। প্রবাসীরা আজ কোনো ভালো সুযোগ পেতে পারেন। বিদ্যার্থীদের অ্যাসাইনমেন্ট নিয়ে ব্যস্ততা বাড়বে।
সিংহ রাশি: জাতক-জাতিকার দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। আজ রাস্তাঘাটে সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। সাংগঠনিক ও রাজনৈতিক কাজে শারীরিকভাবে লাঞ্ছিত হওয়ার আশঙ্কা প্রবল। আজ বাড়িতে পাওনাদারের আগমনের আশঙ্কা। কিছু টাকা ধার-কর্জ করতে হতে পারে। পুলিশি হয়রানি বা গ্রেফতারের আশঙ্কা প্রবল।
কন্যা রাশি: জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন। নব দম্পতিদের আজ ঘুরতে যাওয়ার সম্ভাবনা প্রবল। অংশিদারী ব্যবসায় কোনোপ্রকার আলোচনা করতে পারেন। আয়-রোজগারের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়।
তুলা রাশি: জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। শরীর-স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে। সিজেনাল অসুখে ভোগার আশঙ্কা প্রবল। ব্যবসায়িক ক্ষেত্রে কিছু গোপন শত্রুতার শিকার হতে পারেন। পারিবারিক ও দাম্পত্য জীবনে কোনো অনৈতিক সম্পর্কে জড়িয়ে যাওয়ার শঙ্কা। কাজের লোকের উপর নির্ভর করলে ঠকতে পারেন।
বৃশ্চিক রাশি: জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শিল্পী ও কলাকুশলীদের কাজের সুযোগ বাড়তে পারে। সন্তানের শরীর-স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ কমে আসবে। রোমান্টিক বিষয়ে একটু সতর্ক থাকুন। দু’দিনের পরিচয়েই কারো উপর বেশি ভালোবাসা দেখাতে যাবেন না, পস্তাতে হতে পারে।
ধনু রাশি: জাতক-জাতিকার দিনটি বলবান থাকবে। পারিবারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। আজ গৃহ, ভূমি, আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। মায়ের শরীর-স্বাস্থ্য খুবএকটা ভালো যাবে না। রাস্তাঘাটে যানবাহন নিয়ে কিছুটা বেকায়দায় পড়তে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের আশা রয়েছে।
মকর রাশি: জাতক-জাতিকার দিনটি যোগাযোগে সাফল্যের। মিডিয়াকর্মী ও সাংবাদিকদের সময় ভালো যাবে। বিক্রয় প্রতিনিধিদের আজও কাজের চাপ অব্যাহত থাকতে পারে। বাড়িতে ছোট ভাই-বোনের আগমনের যোগ। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ প্রবল।
কুম্ভ রাশি: জাতক-জাতিকার দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। আর্থিক অবস্থা কিছুটা দুর্বল হতে পারে। কোনো শ্যালক শ্যালিকার সঙ্গে অকারণে মনোমালিন্য হওয়ার আশঙ্কা। সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়বে। ডেকোরেটর ব্যবসায় ভালো আয়-রোজগার হতে পারে। খাদ্য ও পানীয়র ব্যবসায়ীরা কর্মচারীর অভাবে কিছুটা লোকসান গুণতে পারেন।
মীন রাশি: জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়িকভাবে দিনটি ভালো যাবে। আজ আপনার প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বাড়বে। দাম্পত্য সুখ-শান্তি বাড়বে। জীবনসাথীর সঙ্গে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারিভাবে কিছু অর্থ আসতে পারে। সাংগঠনিকভাবে নতুন দায়িত্ব পেতে পারেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM