পেকুয়ায় কিশোরীকে ধর্ষণের চেষ্টা

0

কক্সবাজারের পেকুয়ায় বিয়ের প্রলোভনে এতিম কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছে বখাটে এক প্রেমিক।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার মগনামার চেরাংঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় অনৈতিক কাজে ব্যর্থ হয়ে রুনাকে (ছদ্মনাম) মারধর করে আহত করে। ভিকটিম রুনা পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

রুনা জানায় ৩ বছর আগে একই এলাকার মদু মিয়ার ছেলে হাসানের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় তার। বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে হাসান। মঙ্গলবার রাতে আমার বাড়িতে হানা দেয় সে। এসময় জোরপূর্বক আমাকে ধর্ষণের চেষ্টা চালায় হাসান। একপর্যায়ে ব্যর্থ হয়ে আমাকে কিল, ঘুষি ও লাথি মেরে আঘাত করে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রুনার আর্তচিৎকারে আমরা এগিয়ে এসে হাসানকে আটক করি। হাসান একজন বখাটে ছেলে। বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটির ক্ষতি করার চেষ্টা করেছে। তবে পুলিশ আসার আগেই সমাজপতি উলামিয়া জোর করে হাসানকে নিয়ে যায়।

ইউপি সদস্য নুরুল আজিম জয়নিউজকে জানায়, সকালে বিষয়টি জেনেছি। মেয়েটি অসহায়। মা হারা মেয়ে। শুনেছি বিষয়টি সমাধান করার আশ্বাস দিয়ে সমাজপতি উলামিয়া ছেলেটাকে নিয়ে গেছে। দেখি কি সমাধান হয়।

পেকুয়া থানার এসআই মকবুল হোসেন জয়নিউজকে জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তবে ধর্ষককে পাওয়া যায়নি। থানায় মেয়ের পক্ষকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

জয়নিউজ/গিয়াসউদ্দিন/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...