তারেকের আস্থা না থাকায় শপথ নিতে পারেননি ফখরুল: হানিফ

0

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেন, তারেক জিয়াসহ বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ ফখরুলের ওপর আস্থা রাখতে পারেননি। তাই নির্বাচিত হয়েও শপথ নিতে পারেননি ফখরুল।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী নিযুক্ত হওয়ায় বৃহস্পতিবার (৩ মে) দুপুরে সাতকানিয়া কেরানীহাট হক টাওয়ার চত্বরে এক গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হানিফ।

তিনি বলেন, ঘূর্ণিঝড় ‘ফণী’মোকাবেলায় সরকার ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। ইতিমধ্যে সব জেলায় কন্ট্রোল রুম খোলা হয়েছে এবং দুর্যোগ পরবর্তী প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড় মোকাবেলায় আগাম ব্যবস্থা নিয়েছেন। তিনি সার্বক্ষনিক বিষয়টি তদারকি করছেন।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন পানি সম্পদ উপমন্ত্রী মো. এনামুল হক শামীম।

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দীন নদভী, চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ওয়াসিকা আয়েশা খান।

জয়নিউজ/মাহফুজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...