কর্মস্থলে নেই স্বয়ং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা

বোয়ালখালীতে ঘূর্ণিঝড় মোকাবেলায় সরকারি কর্মকর্তাদের ছুটি বাতিল করে স্ব স্ব কর্মস্থলে উপস্থিতির নির্দেশনা থাকলেও কর্মস্থলে নেই স্বয়ং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।

- Advertisement -

বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় ঘূর্ণিঝড় মোকাবেলায় সার্বিক প্রস্তুতিতে সভা উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে দুর্যোগ মোকাবেলায় পরিস্থিতি পর্যবেক্ষণ ও সার্বক্ষণিক যোগাযোগে খোলা হয় কন্ট্রোল রুম। এর আগে জেলা প্রশাসনের এক আদেশে বাতিল করা হয় সরকারি দপ্তরগুলোর কর্মকর্তা-কর্মচারীদের ছুটি। তবে বোয়ালখালী উপজেলার চিত্র ভিন্ন। শুক্রবার (৩ মে) কোনো কর্মকর্তাকে কর্মস্থলে উপস্থিত হতে দেখা যায়নি। কার্যালয়গুলো ছিল তালাবদ্ধ।

- Advertisement -google news follower

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে খোলা কন্ট্রোল রুমে বৃহস্পতিবার রাত থেকে সকাল ৭টা পর্যন্ত দায়িত্ব পালন করেন অফিস সহকারী নুরুনবী চৌধুরী ও অফিস সহায়ক সবুজ চন্দ্র রায়।

শুক্রবার সকাল থেকে এ দায়িত্বে থাকা মহিলা বিষয়ক দপ্তরের ফিল্ড অফিসার (ভিজিডি) মু. মহিউদ্দিন জানান, সকাল ৭টা থেকে দায়িত্ব বুঝে নিয়ে কন্ট্রোল রুমে রয়েছি।

- Advertisement -islamibank

তবে কর্মস্থলে নেই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুপ্তশ্রী সাহা। অবশ্য মুঠোফোনে তিনি কর্মস্থলে উপস্থিত রয়েছেন বলে দাবি করেন।
বিসিএস পরীক্ষায় দায়িত্ব পালনে নগরে রয়েছেন জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একরামুল ছিদ্দিক বলেন, এ বিষয়ে অবগত হয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/মাসুদ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM