বৃশ্চিকের স্বপ্ন পূরণ, মেষের ভ্রমণ

মেষ: সুনাম-যশ-প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে। সপরিবারে ভ্রমণ করার সম্ভাবনা।

- Advertisement -

বৃষ: ব্যবসা-বাণিজ্যে মন্দা। কর্মে হয়রানিমূলক বদলি। লাগামহীন খরচ। সংকটকালে কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে। পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে।

- Advertisement -google news follower

মিথুন: বেকারদের মুখে হাসি ফুটবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে।

কর্কট: সুনাম প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভ। বাণিজ্যিক সফর লাভদায়ক। ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি বেশ আনন্দে কাটবে। প্রেম-রোমান্স-বিনোদন-ভ্রমণ-বিবাহ-বিনিয়োগ শুভ। সন্তানের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিবাহ নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

কন্যা: শুভাশুভ মিশ্রফল। আয় বুঝে ব্যয় করুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শ্রমিক-কর্মচারী ও গৃহশিক্ষকদের প্রতি নজর দিন। মন সুর-সঙ্গীত-ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

তুলা: জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে সহযোগিতা পাবেন। গৃহ অতিথি সমাগমে মুখর থাকবে। শত্রুপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বারগতিতে এগিয়ে চলুন।

বৃশ্চিক: ভাই-বোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসবে। বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি। পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

ধনু: পরিবারের বয়স্ক ব্যক্তির শরীর-স্বাস্থ্য খারাপ হওয়ায় তাদের নিয়ে হাসপাতালে ছুটতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তান আজ্ঞাবহ থাকবে। তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

মকর: প্রেমীযুগলের প্রেম-বিয়ে স্বীকৃতি পাবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

কুম্ভ: ধন উপার্জনের সব পথ খুলে যাবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। প্রেম, রোমান্স, বিনোদন, ভ্রমণ বিবাহ, বিনিয়োগ শুভ।

মীন: দীর্ঘদিনের আটকে থাকা বিল পাশ ও অচল ব্যবসা চাঙা হয়ে উঠবে। উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ খুলবে। লটারি, জুয়া, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রুরা পরাস্ত হবে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM