৩৫ দিনের লম্বা ছুটিতে যাচ্ছে চবি

বর্ষাকালীন ছুটি, পবিত্র রমজান, শবে কদর ও ঈদ-উল ফিতর উপলক্ষে ৩৫ দিনের লম্বা ছুটিতে যাচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)।

- Advertisement -

আগামী রোববার (১২ মে) থেকে এ ছুটি পাচ্ছে শিক্ষার্থীরা। এসময় আবাসিক হলগুলো খোলা থাকবে এবং শাটল ট্রেন বন্ধের শিডিউলে চলাচল করবে বলে জানা যায়।

- Advertisement -google news follower

রোববার (৫ মে) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এস এম আকবর হোছাইন জয়নিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জয়নিউজকে বলেন, আগামী ১২ মে থেকে ১৩ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ বন্ধ থাকবে। তবে অফিস এখনই বন্ধ হচ্ছে না।

তিনি আরো বলেন, ছুটি চলাকালীন শিক্ষার্থীদের আবাসিক হলগুলো খোলা থাকবে।

- Advertisement -islamibank

এদিকে রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা যায়, আগামী ১২ মে (রোববার) থেকে ১৩ জুন (বৃহস্পতিবার) পর্যন্ত ৩১ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। তবে ১০ মে (শুক্রবার) ও পরদিন শনিবার সাপ্তাহিক ছুটি হওয়ায় ক্যাম্পাস বন্ধ হচ্ছে নির্ধারিত সময়ের দুই দিন আগেই। আবার একইভাবে ১৪ ও ১৫ জুন যথাক্রমে শুক্র ও শনিবার হওয়ায় বিশ্ববিদ্যালয় চালু হবে ১৬ জুন (রোববার)। সে হিসেবে সর্বমোট ৩৫ দিনের ছুটি পাবে শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন বন্ধের দিনের শিডিউলে চলবে বলে জানিয়েছেন প্রক্টর অধ্যাপক মোহাম্মদ আলী আজগর চৌধুরী।

জয়নিউজ/নবাব/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM