কুম্ভের প্রেমের সম্ভাবনা, দাম্পত্য কলহের আশঙ্কা ধনুর

মেষ: দিনটি যোগাযোগে বাধা-বিপত্তির। প্রতিবেশির সঙ্গে অকারণে কোনো দ্বন্দ্ব হতে পারে। ছোট ভাই-বোনের সঙ্গে বিরোধ দেখা দেবে। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজকর্মে বাধা-বিপত্তির আশঙ্কা প্রবল। গার্মেন্টস ব্যবসায়ীরা কোনোপ্রকার আর্থিক সঙ্কটে পড়তে পারেন।

- Advertisement -

বৃষ: দিনটি আর্থিক দিক থেকে ভালো যাবে না। খুচরা ও পাইকারি বাণিজ্যে মন্দা দেখা দেবে। সঞ্চিত অর্থ ব্যয় করতে হবে। বাড়িতে কোনো আত্মীয় চিকিৎসার প্রয়োজনে আসতে পারে। রেস্টুরেন্ট ও বেকারী ব্যবসায়ীরা লোকসানের কবলে পড়তে পারেন। আর্থিক লেনদেনের সময় সতর্ক হতে হবে। প্রয়োজনে লিখিত ডকুমেন্ট রাখার চেষ্টা করুন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভালো যাবে না। আপনার গৃহিত প্রতিটি সিদ্ধান্তই ভুল প্রমাণিত হতে পারে। কর্মস্থলে ও ব্যবসায়িক ক্ষেত্রে নানা প্রকার জটিলতার সম্মুখীন হতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে অশান্তি ও শারীরিক দুর্বলতা ভোগাবে। আপন আত্মীয়ের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল।

কর্কট: দিনটি আইনগত জটিলতার। কোনো মামলার রায় জজের অনুপস্থিতির কারণে পেছাতে পারে। দূরের যাত্রায় অর্থ ও শ্রম দুটোই পন্ড হবার আশঙ্কা। ঘাড়ে কোনোপ্রকার চোট পেতে পারেন। কাজের লোকের উপর নির্ভর করলে ঠকতে হবে। মূল্যবান দ্রব্যাদি সামলে রাখুন।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীরা আর্থিক অনিশ্চয়তায় ভুগতে পারেন। বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে কোনো দীর্ঘসূত্রীতা দেখা দেবে। বড় ভাই-বোনের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে যাওয়ার আশঙ্কা। বন্ধুর সাহায্য পাওয়ার আশা থাকলেও তা পাবেন না। বকেয়া বেতন আদায়ের ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে।

কন্যা: দিনটি ভালো নয়। কর্মস্থলে কোনো কর্মকর্তার সঙ্গে ঝামেলা হবে। পিতার শারীরিক অবস্থার অবনতি হবার আশঙ্কা। রাজনৈতিক ও সামাজিক কাজে আপন শত্রুর সম্মুখীন হওয়ার আশঙ্কা প্রবল। আপনার অধীনস্ত কোনো কর্মচারীর কারণে সম্মান হারাতে পারেন।

তুলা: দিনটি ভাগ্যেন্নতিতে বাধা-বিপত্তির। শনি চন্দ্র ও রাহুর প্রভাবে পিতার সঙ্গে কলহে জড়িয়ে পড়তে পারেন। উচ্চশিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ আসলেও বাধা-বিপত্তি দেখা দেবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় আশানুরূপ রেজাল্ট থেকে বঞ্চিত হতে পারেন। বৈদেশিক কাজে অনাকাঙ্খীত ব্যয়বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: দিনটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ কাজে ক্ষতিগ্রস্ত হতে পারেন। কোনো আত্মীয়কে বিশ্বাস করে ঠকবার আশঙ্কা প্রবল। আজ পাওনাদারের টাকা প্রদানের চাপ বৃদ্ধি পাবে। আইনগত কোনো জটিলতা মোকাবেলা করতে পারেন। স্ত্রীর সঙ্গে সাংসারিক বিষয়ে মনোমালিন্য হবে। রাগ ও জেদ নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

ধনু: দিনটি ভালো যাবে না। জীবনসঙ্গীর কর্মস্থলে কোনোপ্রকার ঝামেলা দেখা দেবে। কর্মহানীর আশঙ্কা প্রবল। ব্যবসায়ীদের আজ সতর্ক হতে হবে। অনাকাঙ্খীত ঘটনার কারণে ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। অংশীদারি কাজে আশানুরূপ সাফল্য পাবেন না। দাম্পত্য কলহের আশঙ্কা প্রবল।

মকর: দিনটি ভালো যাবে না। আজ অশুভ গ্রহগনের সমন্বয়ের কারণে কর্মস্থলে ঝামেলার শিকার হবেন। সহকর্মী বা অধীনস্ত কর্মচারীদের ষড়যন্ত্রের শিকার হয়ে কর্মহানী হবার আশঙ্কা। বয়স্কদের শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। রাস্তাঘাটে কারও সঙ্গে অকারণেই ঝামেলা দেখা দেবে। কিছু জরিমানা গুণতে হতে পারে।

কুম্ভ: দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক বুদ্ধির প্রয়োগে আজ ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়ার যোগ। সন্তানের জন্য দুশ্চিন্তা হতে পারে। সৃজনশীল পেশাজীবীরা আজ কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। অনেক ক্ষেত্রে চাটুকারীতা আপনাকে রক্ষা করবে। প্রেমিক-প্রেমিকাদের সময় ভালো যাবে না। অপ্রাপ্ত কারও প্রেমে পড়ার সম্ভাবনা।

মীন: দিনটি ভালো যাবে না। হঠাৎ করেই মায়ের বা কোনো আত্মীয়ের শরীর খারাপ হতে পারে। গৃহশান্তি ব্যহত হবে। প্রত্যাশিত কাজে অগ্রগতি না হওয়াতে আপনার মনমেজাজ ভালো যাবে না। জমি সংক্রান্ত কোনো কাজে বারবার বাধার সম্মুখীন হতে পারেন। যানবাহন নিয়ে রাস্তায় বিপদে পড়ার আশঙ্কা প্রবল।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM