জামান ও বাসমতি রেস্টুরেন্টকে ৭০ হাজার টাকা জরিমানা

নগরের জিইসি মোড় এলাকায় বাসি খাবার সংরক্ষণ ও অস্বাস্থ্যকর পরিবেশে রান্নার অভিযোগে জামান হোটেল ও বাসমতি রেস্টুরেন্টকে ৭০ হাজার টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

জামান ও বাসমতি রেস্টুরেন্টকে ৭০ হাজার টাকা জরিমানা | 22222শুক্রবার (১০ মে) বিকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমানের নেতৃত্ব এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

- Advertisement -google news follower

নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান জয়নিউজকে বলেন, জিইসি মোড়ের জামান হোটেল ও বাসমতি রেস্টুরেন্টকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষণ ও পুরনো ডালডা দিয়ে রান্না করার দায়ে মোট ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, নিয়মিত অভিযানের ধারাবাহিকতায় আজ (শুক্রবার) জিইসি মোড় এলাকায় বিভিন্ন খাবারের দোকানে আমরা অভিযান চালাই। অভিযানে জামান হোটেলে ও বাসমতি রেস্টুরেন্ট বিপুল পরিমাণ বাসি খাবার, অস্বাস্থ্যকর পরিবেশে রান্না, রান্না করা খাবার ও কাঁচা মুরগি একসঙ্গে ফ্রিজে পাওয়া যায়। তাই জামান হোটেলকে ২০ হাজার ও বাসমতি রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -islamibank

রমজান মাসজুড়ে এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

জয়নিউজ/রিফাত/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM