যুক্তরাষ্ট্রে উচ্চশিক্ষা বিষয়ে পরামর্শ দিচ্ছে এডুমিগ

দেশের অনেক শিক্ষার্থীর স্বপ্ন থাকে মার্কিন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করার কিন্তু স্বপ্ন থাকলেও ভিসা জটিলতা এবং অধিক টিউশন ফি- এর কারণে সাধ ও সাধ্যের সমন্বয় করাটা অসাধ্য হয়ে যায়।

- Advertisement -

আমাদের দেশের বিশ্ববিদ্যালয়গুলো থেকে ক্রেডিট ট্রান্সফার করাটা যথেষ্ট কষ্টসাধ্য এবং এর গ্রহণযোগ্যতাও কম। দ্বীপ রাষ্ট্র মরিশাসে অবস্থিত যুক্তরাষ্ট্রের আইওয়া ওয়েসলিন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ব্যাচেলরের ক্ষেত্রে ২ বছর এবং মাস্টার্সের ক্ষেত্রে ১ বছর পড়াশোনার পর সহজেই যুক্তরাষ্ট্রে অবস্থিত আইওয়া ওয়েসলিন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আপনি ব্যাচেলর অথবা মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করতে পারবেন।

- Advertisement -google news follower

মরিশাস ক্যাম্পাসে শিক্ষার্থীরা উন্নত বিশ্বের সকল সুবিধাসহ পড়ালেখার সময় খণ্ডকালীন চাকরির সুবিধা পাবেন। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে রয়েছে আবাসিক সকল সুবিধা।

যুক্তরাষ্ট্রে পড়াশুনায় আগ্রহী শিক্ষার্থীরা যোগাযোগ করতে পারেন নগরের ওআর নিজাম রোডে অবস্থিত আইওয়া ওয়েসলিন বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ প্রতিনিধি এডুমিগ কনসালটেন্সি অফিসে অথবা কল করতে পারেন ০১৭৬১৮০৬৫২৭।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM