অপু হওয়ার স্বপ্ন অধরাই থাকছে শুভর

নির্মাতা শুভ্রজিৎ মিত্রের নতুন ছবি ‘অভিযাত্রিক’। সিনেমাটিতে ‘অপু’ চরিত্রে অভিনয় করার কথা ছিল আরেফিন শুভর। কিন্তু ভিসা সমস্যার কারণে ছবিটি করা হচ্ছে না তাঁর। এতে অপু হওয়ার স্বপ্ন অধরাই থেকে যাচ্ছে শুভর।

- Advertisement -

কিছুদিন আগে বাংলাদেশের ফেরদৌস ও নূর পশ্চিমবঙ্গের রাজনৈতিক প্রচারে অংশ নিলে জটিলতার সৃষ্টি হয়। এখন শুভর ভিসা সমস্যায় নতুন বিপত্তি দেখা দিলো। এ ব্যাপারে পরিচালক শুভ্রজিৎ গণমাধ্যমকে জানিয়েছেন, ভিসা সমস্যার কারণে কাজটা করতে পারছে না শুভ। আপাতত নতুন অপুর খোঁজ করছি আমরা। এরইমধ্যে দু’তিনজনের লুক টেস্ট করার কথা হচ্ছে।

- Advertisement -google news follower

প্রসঙ্গত, সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯-এ ‘অপুর সংসার’ দিয়ে। ঠিক সেখান থেকেই শুরু হবে ‘অভিযাত্রিক’। আর এই ছবির হাত ধরেই ষাট বছর পর বাঙালি দর্শকের সামনে ফের আসছে অপু। সত্যজিৎ রায়ের অপু হয়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, আর শুভ্রজিৎ মিত্রের ছবিতে অপুর চরিত্রে অভিনয় করার কথা ছিল আরেফিন শুভর।

আর অ্যাডভেঞ্চারপ্রিয় অপুর বন্ধুর ভূমিকায় দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM