যেসব তারকাকে ঈদের ছবিতে পাচ্ছেন না দর্শকরা

0
ঈদ আনন্দের জন্য প্রয়োজন বিশেষ বিনোদন। সেই বিনোদনের বড় কারিগর বিনোদন জগতের তারকারা। কিন্তু যারা বিনোদন দেবেন, সেই তারকাদের অনেক দিন ধরে ঈদের ছবিতে পর্দায় পাচ্ছেন না দর্শক। কয়েক বছর ধরেই আরিফিন শুভ, অপু বিশ্বাস, মাহিয়া মাহি, বিদ্যা সিনহা মিম, পরীমনি, সাইমন, বাপ্পী, আঁচল অভিনীত ছবি ঈদে নেই।

এ প্রসঙ্গে প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, এখন তো শাকিব খানের ছবি ছাড়া অন্যদের ছবি সেভাবে চলছে না। তাই ঈদের মতো উৎসবে বড় বাজেটের ছবিতে অন্য তারকাদের নিয়ে ছবি নির্মাণ করলে প্রযোজকের লোকসানের ভয় থাকে। তা ছাড়া অন্য তারকাদের ছবি থাকলেও তো চালানোর জায়গা নেই। এত হল কোথায়?

ঈদের সময় তারকাদের ছবি মুক্তি না পাওয়া প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, পেশাদার প্রযোজক কমে গেছে। যারা নিয়মিত উৎসবকেন্দ্রিক ছবি নির্মাণ করতেন, এখন তারা আর সিনেমাতে বিনিয়োগ করছেন না। নতুন প্রযোজকদের মধ্যে পেশাদারত্বের অভাব আছে। তারা পরিকল্পনা করে ঈদের ছবি নির্মাণ করছেন না। বেশি বেশি ছবি নির্মাণ হলে বেশি বেশি তারকার ছবি পাওয়া যেত ঈদে।

এই সাবেক লাক্স তারকা আরও বলেন, হলসংকট আছে। বর্তমান সময়ে জনপ্রিয় তারকা শাকিব খান। এখন যে পরিমাণ হল খোলা আছে, ঈদের উৎসবে শাকিব খানের দু-তিনটি ছবি থাকলে অন্য তারকাদের ছবির প্রতি একটু আগ্রহ কমই থাকে হল মালিকদের।

আরিফিন শুভ বললেন, সব তারকারা চান ঈদের উৎসবে যেন তার অন্তত একটা ছবি মুক্তি পায়। কারণ, এই সময় সব পেশার মানুষের ছুটি থাকে। ছুটিতে কিছু মানুষ সিনেমা দেখেন। কিন্তু ঈদ উৎসবে দর্শকের সঙ্গে থাকার সুযোগ পাচ্ছেন না অনেক তারকাই।

এ অভিনেতা বলেন, ১৯ কোটি মানুষের দেশে মাত্র শ’ দুয়েক সিনেমা হল। ঈদ উৎসবে এই সংখ্যক হলে কয়টা সিনেমা মুক্তি দেওয়া সম্ভব? সুতরাং বাড়তি কথা বলে কোনো লাভ নেই। এখন একমাত্র সরকারই পারে এই শিল্পকে বাঁচতে, শিল্পীদের বাঁচাতে।

জয়নিউজ/বিশু

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...