চবির ভূজপুর স্টুডেন্টস ফোরামের ইফতার মাহফিল

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভূজপুর থানার শিক্ষার্থীদের সংগঠন ‘ভূজপুর স্টুডেন্টস ফোরাম চবি’র উদ্যোগে ইফতার মাহফিল ও গুণীজনদের সম্মাননা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় নগরের মুরাদপুর জামান হোটেলের অডিটরিয়ামে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

ফোরামের সভাপতি রব্বানী বোরহান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহীম কার্দির সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চবির প্রাণীবিদ্যা বিভাগের অধ্যাপক ও হালদা গবেষক প্রফেসর ড. মঞ্জুরুল কিবরিয়া। বিশেষ অতিথি ছিলেন চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক রাজীব নন্দী।

এসময় ড. কিবরিয়া বলেন, সামনে থেকে যাতে সবাই একসঙ্গে কাজ করতে পারে সে জন্য তোমাদের পরামর্শ লাগলে আমরা সর্বদা প্রস্তুত আছি।

রাজীব নন্দী বলেন, বিশ্ববিদ্যালয়ের মতো বড় পরিসরে বড় মন নিয়ে অধ্যয়ন করতে হয়। এখানে শুধু পড়াশোনাই হয় না, নতুন জ্ঞানের সৃজন হয়। ছাত্র-শিক্ষক সকলের মিলিত চেষ্টায় একটি বিশ্ববিদ্যালয় এগিয়ে যায়।

অনুষ্ঠানে ফোরামের পক্ষ থেকে ভূজপুরের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত চারজন কৃতি ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান করা হয়।

এতে উপস্থিত ছিলেন ডুসাফের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হোসাইন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন তপু, ফোরামের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক হামিদ সোহেল, উপদেষ্টা সদস্য বাবলু বিশ্বাস, সমাজসেবক মো. মহিউদ্দিন, রাজনীতিবিদ মো. গিয়াস উদ্দীন, সাবেক সভাপতি রাহাত আলম চৌধুরী, ফরিদুল ইসলাম চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম।

জয়নিউজ/পিএন/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...