বেপরোয়া গতি: মিরসরাইয়ে প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

0

মিরসরাইয়ে বেপরোয়া গতির কারণে প্রাণ হারিয়েছেন তিন মোটরসাইকেল আরোহী। শনিবার (২৫ মে) রাত ৯টায় মিরসরাই পৌর সদরের দক্ষিণ পাশে বাদামতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব খৈয়াছড়া গ্রামের মো. আব্দুল মন্নানের ছেলে মো. রাকিব (২০), একই গ্রামের শফিউল আলমের ছেলে মো. তারেক (২৪) ও ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের আন্দারমানিক গ্রামের মাহাবুবুল হকের ছেলে মো. রিফাত (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতির ঢাকামুখী মোটরসাইকেলটি (ফেনী ল ১১-২৫২৭) বাদামতলি এলাকায় দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রাকের ( ফরিদপুর ট ১১-০১২৬) পেছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই প্রাণ হারান মোটরসাইকেলে থাকা তিন আরোহীর দুইজন। গুরুতর আহত অপর আরোহীর মৃত্যু হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে নেওয়ার পথে।

মিরসরাই থানার সেকেন্ড অফিসার দিনেশ দাশগুপ্ত জয়নিউজকে জানান, দুর্ঘটনায় নিহতদের ছিন্ন দেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে মিরসরাই থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনার পর যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

জয়নিউজ/কাউছার

আরও পড়ুন
লোড হচ্ছে...