চকরিয়ায় ছুরিকাঘাতে কিশোর নিহত, আটক ৪

চকরিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আনাস ইব্রাহিম (১৭) নামের এক কিশোর খুন হয়েছেন। এ সময় মো. আব্দুল্লাহ নামে একজন আহত হয়।

- Advertisement -

শনিবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে চকরিয়া পৌর সদরের ওয়েস্টার্ন প্লাজার সামনে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঈদের কেনাকাটা করে চকরিয়া পৌর সদরের ওয়েস্টার্ন প্লাজার সামনে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন আনাস। এ সময় ৫-৬ জন দুর্বৃত্তের একটি দল আনাসকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।স্থানীয়রা গুরুতর আহত আনাসকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। চট্টগ্রামে আনার পথে চুনতি এলাকায় আনাসের মৃত্যু হয়।

চকরিয়া থানা পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চার যুবককে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে একটি ক্ষুর জব্দ করে পুলিশ।

- Advertisement -islamibank

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, চকরিয়া পৌর সদরের ওয়েস্টার্ন প্লাজার সামনে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় সন্দেহভাজন চার যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি ক্ষুর জব্দ করা হয়েছে।

নিহত আনাস চকরিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিনামারা এলাকার মৌলভী নেছার আহামদের ছেলে। আনাস এ বছর চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন।

জয়নিউজ/গিয়াস/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM