সাতকানিয়ায় ইকোনমিক জোন গড়ে তোলা হবে: নদভী

0

নীতিমালা না মেনে সাতকানিয়ায় সড়কের দুপাশে ফসলী জমির টপসয়েল কেটে মাটি পাচার করে বড় বড় পুকুর করেছে ইটভাটাগুলো। এসব জমি ভরাট করে ইকোনোমিক জোন গড়ে তোলা হবে।

মঙ্গলবার (২৮ মে) সাতকানিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথি সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দীন নদভী এসব কথা বলেন।

তিনি বলেন, এছাড়া কয়েক মাস ধরে সাতকানিয়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি মারাত্মক খারাপ পর্যায়ে চলে গেছে। বাংলাবাজারে অপহরণের ঘটনাসহ, বাল্য বিবাহ, যৌতুক, ধর্ষণের মতো ঘটনাও ঘটেছে।

ঈদে সাধারণ মানুষের জনজীবনে কোনো ধরনের সমস্যার সৃষ্টি যাতে না হয় সে বিষয়ে সতর্কও করেন তিনি। এসময় তিনি সব ইউনিয়নে পুলিশি টহল জোরদার করারও নির্দেশ দেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনা (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিউল কবীর, সাতকানিয়া প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি, আলফা হাসপাতাল কর্মকর্তা মাস্টার ফরিদুল আলম, ইউপি চেয়ারম্যান নেজাম উদ্দীন, মাদার্শা ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দীন চৌধুরী, বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস দত্ত, কেওচিয়া ইউপি চেয়ারম্যান মনির আহমদ, ঢেমশা ইউপি চেয়ারম্যান মো. রিদোয়ান, পশ্চিম ঢেমশা ইউপি চেয়ারম্যান আবু তাহের জিন্না, চরতী ইউপি চেয়ারম্যান মু. রেজাউল করিম, ধর্মপুর ইউপি চেয়ারম্যান মো. ইলিয়াস ও পুরানগড় ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক সিকদার।

জয়নিউজ/মাহফুজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...