ফিউশন ডিজাইনের ইফতার মাহফিল

ফিউশন ইঞ্জিনিয়ার ডিজাইনের উদ্যোগে মাদকবিরোধী আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল বৃহস্পতিবার (৩০ মে) কাজীর দেউরী গোধূলী রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান।

- Advertisement -google news follower

তিনি বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম উদ্দীন দায়িত্ব নেওয়ার পর নগরের আউটার স্টেডিয়ামকে ঘিরে নানা উন্নয়ন করেছেন।

ফিউশন ইঞ্জিনিয়ার ডিজাইনের ব্যবস্থাপনা পরিচালকের ভূঁয়শী প্রশংসা করে তিনি বলেন আউটার স্টেডিয়ামে এক সময় মাদকের অভয়ারণ্য ছিল। কিন্তু চসিকের তত্ত্বাবধানে ফিউশন ইঞ্জিনিয়ার ডিজাইনের বিনিয়োগে মাদকমুক্ত হয়েছে।

- Advertisement -islamibank

ফিউশন ইঞ্জিনিয়ার ডিজাইনের ব্যবস্থাপনা পরিচালক লায়ন এম এ হোসাইন বাদলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর গিয়াস উদ্দীন, আবিদা সুলতানা, জেলা প্রশাসকের সদস্য অ্যাডভোকেট উম্মে হাবিবা, স্থপতি কানন কুসুম রায়, মো. আজিজ, সাংবাদিক আয়ান শর্মা, হাসান মুরাদ, মানবধিকার নেতা অসিত সেন, নোমান উল্লাহ বাহার ও মেজবাউদ্দিন প্রমুখ।

জয়নিউজ/কাউছার/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM