দুর্ঘটনায় আহত চবি শিক্ষার্থী সাদেকুলের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত হওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রাণিবিদ্যা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাদেকুল ইসলাম মৃত্যুবরণ করেছেন।

- Advertisement -

শনিবার (১ জুন) সকাল ৬টা ১০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে টানা ১০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর তিনি মৃত্যুবরণ করেন।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (২৩ মে) সাদেক নগরের পলিটেকনিক্যাল মোড় এলাকায় টিউশনি থেকে ফেরার পথে হঠাৎ করে পিছন থেকে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। পরে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শরীরের অবস্থা কিছুটা উন্নতি হলেও হঠাৎ অবনতি দেখা দিলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। অবশেষে শনিবার সকালে তার মৃত্যু হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী জয়নিউজকে বলেন, সাদেকুল ইসলাম শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মারা যায়। দুর্ঘটনার পর থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসন সার্বক্ষণিক তার পরিবারের সঙ্গে যোগাযোগ রেখেছে। তার চিকিৎসায় সব ধরনের সহযোগিতাও করেছে প্রশাসন।

- Advertisement -islamibank

উল্লেখ, সাদেকের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুখিয়া গ্রামে। তিনি পরিবারে তিন ভাইয়ের মধ্যে সবার বড়।

জয়নিউজ/রিফাত/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM