দেড় কেজি মুরগি কাটতে ১৫০ টাকা!

গৃহিনীর কাজের চাপ কমাতে বাজার থেকে ক্রয়কৃত মাছ-মুরগি কেটে নিয়ে যায় ক্রেতারা। যেটি কাটতে বাজারে কেজি প্রতি ১০-১৫ টাকা গুণতে হয় ক্রেতাদের। তবে এবার দেড় কেজি ওজনের মুরগি কাটতে ক্রেতাকে গুনতে হয়েছে ১৫০ টাকা!

- Advertisement -

রোববার (২ জুন) রাত সাড়ে ৮টার দিকে এমনই এক অবিশ্বাস্য ঘটনা ঘটে হাটহাজারী সদরের কাঁচা বাজারে। তাৎক্ষণিক খবর পেয়ে ওই এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমীন।

- Advertisement -google news follower

এ ব্যাপারে ইউএনও রুহুল আমীন বলেন, জালাল নামে একজন ভুক্তভোগী আমাকে জানায় তার থেকে কাঁচা বাজারে একটা মুরগি কাটতে ১৫০ টাকা নিয়েছে। যেখানে প্রতি কেজি মুরগি-মাছ কাটার জন্য ১০ টাকা নির্ধারণ করে দিয়েছে বাজার কমিটি। তাৎক্ষণিক ভুক্তভোগী প্রতিবাদ করলে দোকানি উল্টো বলে ৫০০ টাকা নিলি না কেন।

এমন অভিযোগের প্রেক্ষিতে কিছুক্ষণ আগে ওই বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত দেখে পালিয়ে যান অতিরিক্ত অর্থ আদায়কারী, যোগ করেন তিনি।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, বাজার কমিটি এবং ইজারাদার তাদের সমিতির পক্ষ থেকে অতিরিক্ত অর্থ তাৎক্ষণিক আমাকে ফেরত দেন। পরে সেটা অভিযোকারীকে ফেরত দেওয়া হয়।

এ সময় পলাতক ব্যক্তিদের ধরে আইনের আওতায় আনার আশ্বাস দেন ইউএনও রুহুল আমীন।

জয়নিউজ/আবু তালেব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM