জোটে বিভক্তি নেই, জোরদার আন্দোলন হবে: ড.কামাল

এবছরই আন্দোলন জোরদার করা হবে। জোটের মধ্যে কোনো বিভক্তি নেই বরং জোট আরও সম্প্রসারণ করা হবে।

- Advertisement -

ঐক্যফ্রন্ট ভাঙছে না দাবি করে গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেন, আমাদের লক্ষ্য জনগণের ঐক্য গড়ে তোলা, আর সকল দল যারা সমমনা, তাদেরকে সঙ্গে নেওয়া। সেই কাজটা আমাদের অব্যাহত আছে।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (৬ জুন) রাজধানীর বেইলি রোডের নিজ বাড়িতে ঈদের শুভেচ্ছাবিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি, এ ধরনের একটা স্বৈরতান্ত্রিক অবস্থা থেকে মুক্ত হতে হলে জনগণের ঐক্য প্রয়োজন এবং সচেতন রাজনৈতিক দল যারা আছে, তাদের ঐক্য অপরিহার্য।

- Advertisement -islamibank

ঐক্যফ্রন্ট ভাঙছে কি-না জানতে চাইলে কামাল বলেন, ‘মোটেই না। আমরা ১২ জুন আবার বসছি। আমাদের কথা হলো, আমরা বসে পুরো কৌশলটা ঠিক করে মাঠে নেমে যাব, ঐক্য আরও সুসংহত করব।

ঐক্যফ্রন্টের নির্দলীয় সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবি সরকার না মানলে পরবর্তী কর্মকৌশল কী হবে- সাংবাদিকরা প্রশ্ন করলে কামাল বলেন, তারা কর্মকৌশল তৈরি করছেন। ঐক্য সংসুহত করে এই বছরেই আন্দোলন শুরু করতে যাচ্ছেন।

এসময় তিনি বলেন, গণতান্ত্রিক যে ব্যবস্থা হওয়ার কথা তা থেকে দেশের মানুষ আজ বঞ্চিত। সে জিনিসটাকে যত দ্রুত ফিরিয়ে আনা যায়, দেশের নিয়ন্ত্রণ জনগণের হাতে নিয়ে আসা যায়, এটাই আমাদের মূল্য লক্ষ্য।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM