উজানটিয়ায় কালভার্টের কারণে ভোগান্তি

দুই মাস আগে ভাঙা হলেও এখনো মেরামত শুরু হয়নি পেকুয়ার উজানটিয়া ইউনিয়নের প্রধান সড়কের কালভার্টটির। এ কারণে বন্ধ হয়ে গেছে সড়ক যোগাযোগ। বেশিরভাগ সময় পানির নিচে পড়ে থাকে নির্মিত বিকল্প সড়কটিও। এ অবস্থায় বেড়েছে জনদুর্ভোগ।

- Advertisement -

উজানটিয়ায় কালভার্টের কারণে ভোগান্তি | 62181975 1007113703013026 8563379599482814464 n 2উজানটিয়া ইউনিয়নের মালেকপাড়ার বাসিন্দা অ্যাডভোকেট মীর মোশরাফ হোছাইন টিটু ও নেওয়াজ শরীফ জানান, এ এস আলিম মাদ্রাসা সড়কের কালভার্টটি পুনর্নির্মাণের জন্য ভাঙা হয়েছে প্রায় দুইমাস আগে। মাদ্রাসার সহস্র ছাত্র-ছাত্রীসহ অন্তত দেড় হাজার লোক প্রতিদিন যাতায়াত করে এ সড়ক দিয়ে। যে বিকল্প সড়ক নির্মাণ করা হয়েছে সেটি বেশিরভাগ সময় পানির নিচে ডুবে থাকে। এ কারণে যানচলাচলের সুযোগ থাকে না। তারা জরুরি ভিত্তিতে কালভার্টটি মেরামতের দাবি জানান।

- Advertisement -google news follower

সরেজমিনে গিয়ে দেখা গেছে, উজানটিয়া ইউনিয়নের গুরুত্বপূর্ণ ওই সড়কের কালভার্ট না থাকায় ছাত্রছাত্রী এবং এলাকাবাসীর যাতায়াতে দুর্ভোগের শিকার হচ্ছে।

ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী জয়নিউজকে বলেন, এলাকার জনদুর্ভোগ লাঘবে ঠিকাদারকে কাজ শুরু করার জন্য নির্দেশ দিয়েছি। আশা করি কয়েকদিনের মধ্যেই ঠিকাদার কাজ শুরু করবে।

- Advertisement -islamibank

পেকুয়া উপজেলা প্রকৌশলী মো. জাহেদুল আলম চৌধুরী জয়নিউজকে বলেন, দ্রুত কাজ শুরু করার জন্য কার্যাদেশপ্রাপ্ত ঠিকাদারকে কড়া নির্দেশ দেওয়া হয়েছে।

জয়নিউজ/গিয়াস/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM