বাঁশখালীতে তিনজনকে ছুরিকাঘাত করে ২ লাখ টাকা ছিনতাই

বাঁশখালীতে গ্যাস পাম্পের ম্যানেজারসহ তিনজনকে ছুরিকাঘাত করে দুই লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা।

- Advertisement -

বাঁশখালী সিটিজি গ্যাস সেন্টারের অদূরে প্রধান সড়কের চেচুরিয়া এলাকায় গত বুধবার রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

এদিকে ছুরির আঘাতে গুরুতর আহত তিনজনকে প্রথমে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার পর পুলিশ পাম্পের সামনে থাকা সিসিটিভি ফুটেজ দেখে এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে।

- Advertisement -islamibank

গুরুতর আহতরা হচ্ছেন গ্যাস পাম্পের ম্যানেজার ইসমাইল হোসেনের ছেলে সুলতান মাহমুদ সবুজ (৩৪), কর্মচারী আব্দুল জব্বারের ছেলে খাইরুল ইসলাম (২৯) ও হযরত আলীর ছেলে রফিকুল ইসলাম (৫৫)। তারা সবাই জামালপুর জেলার সদর থানা এলাকার বাসিন্দা।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মো. কামাল উদ্দিন বলেন, সিসিটিভি ফুটেজ দেখে জানা গেছে গ্যাস পাম্পের ম্যানেজার ও কর্মচারীসহ তিনজন গ্যাস বিক্রির দুই লাখ টাকা নিয়ে প্রধান সড়ক হয়ে পায়ে হেঁটে হামিদিয়া মাদরাসা এলাকায় তাদের ভাড়া বাসায় যাচ্ছিলেন। সেখানে আগে থেকে অবস্থানরত ৭-৮ জন ছিনতাইকারী তিনজনকে উপুর্যপরি ছুরিকাঘাত করে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়। পরে পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে। প্রকৃত ছিনতাইকারী কারা তা বের করতে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রেজাউল করিম মজুমদার জয়নিউজকে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জয়নিউজ/উজ্জ্বল/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM