ভূমিষ্ঠের পরই হাঁটল শিশু!

ভূমিষ্ঠ হওয়ার পর পরই বাবা-মায়ের হাতে তুলে দেওয়ার আগে হাঁটা শুরু করল সদ্যোজাত কন্যা।

- Advertisement -

ডেলিভারি রুমের সবাইকে চমকে দিয়ে এমন কাজটি করল এ সদ্যোজাত শিশু। যে কাজটি করতে প্রতিটি বাচ্চাদের কয়েক মাস সময় লেগে যায়। একটা অবিশ্বাস্য ও অদ্ভুত ঘটনা তাজ্জব করে দিল গোটা বিশ্বকে।

- Advertisement -google news follower

তার সেই কীর্তির ভিডিও ভাইরাল হয়ে গেছে ইন্টারনেটে। ভিডিওটি ফেসবুকে পোস্ট করেছেন আর্লেট আরান্তেস নামের এক ব্যক্তি।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক নার্স একটি সদ্যোজাত কন্যা ভূমিষ্ঠ হওয়ার পর তাকে বাবা-মায়ের হাতে তুলে দেওয়ার আগে পরিষ্কার করছিলেন। শিশু বুকের কাছে হাত দিয়ে ধরা ছিল। সেই অবস্থায় দু্ই পায়ে ভর দিয়ে উঠে দাঁড়ায় শিশুটি।

- Advertisement -islamibank

এরপর গুটি গুটি পা ফেলে হাঁটতে শুরু করে। এই দৃশ্য দেখে তাজ্জব হয়ে যান উপস্থিত সবাই। অনেক বাচ্চাকে ভূমিষ্ঠ হতে দেখলেো এমন আজব ঘটনা আগে কখনও দেখেননি ওই নার্স। এই মিরাকল ক্যামেরাবন্দি করে নেন হাসপাতালের কর্মীরা।

ভিডিওতে কারও পরিচয় জানানো হয়নি। তবে নার্সের পোশাক দেখে মনে হয়েছে, তিনি দক্ষিণ ব্রাজিলের রিও গ্রান্দে দো সুলের সান্তা ক্রুজ হাসপাতালে কাজ করেন।

ভিডিওতে পর্তুগিজ ভাষায় তিনি যা বলেছেন তার মর্মার্থ, আমি যখনই ওকে পরিষ্কার করতে যাই, তখন সে উঠে দাঁড়িয়ে হাঁটতে শুরু করে। এটা রেকর্ড করা দরকার। এটা কাউকে বললে সে বিশ্বাস করবে না। একমাত্র ভিডিও দেখলেই এই ঘটনা বিশ্বাস হবে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM