লক্ষ্মীপুরে ধর্ষণের অভিযোগে ২ যুবক আটক

লক্ষ্মীপুরের রায়পুরের উত্তর চরআবাবিল ইউনিয়নের কুচিয়ামারায় এক নারীকে ধর্ষণের অভিযোগে মাসুদ ও বাচ্চু নামে দুই বখাটে যুবককে আটক করেছে পুলিশ। ভিকটিমকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

রোববার (১৬ জুন) দুপুরে তাদের গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

- Advertisement -google news follower

পুলিশ জানান, (১২ জুন) বুধবার রাতে নির্যাতিত নারীর স্বামী বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে থানায় মামলা করেন। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ছাড়াও অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ ও ভিকটিম জানান, বুধবার গভীর রাতে কয়েকজন বখাটে যুবক তার ঘরে প্রবেশ করে। এসময় তাকে একা পেয়ে হাত পা বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তিনি অচেতন হয়ে পড়ে।

- Advertisement -islamibank

এ ঘটনা জানাজানির ভয়ে ধর্ষকরা নির্যাতিত নারীকে রাতেই পার্শ্ববর্তী উপজেলায় তুলে নিয়ে যায়। পরে জ্ঞান ফিরলে তাকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন তারা। পরে নির্যাতিতা ফিরে এসে থানায় ঘটনাটি জানান এবং এ ঘটনার বিচার দাবি করেন। অভিযান চালিয়ে পুলিশ ধর্ষকদের মধ্যে দুইজনকে আটক করে।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক বেলায়েত হোসেন জয়নিউজকে বলেন, এক নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় দু’ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় রায়পুর থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM