পরিবহন সেক্টরে হয়রানি বন্ধে সহযোগিতার আশ্বাস সিটি মেয়রের

0

পরিবহনের সঙ্গে বিভাজন সৃষ্টি ,পরিবহন মালিক শ্রমিকদের হয়রানি করে সরকারের চলমান উন্নয়ন প্রক্রিয়া ব্যাহত কোনোভাবে কাম্য হতে পারে না।

রোববার (১৬ জুন) দুপুরে সিটি করপোরেশন মিলনায়তনে চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের নেতৃবৃন্দের সঙ্গে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনির্ধারিত এক বৈঠকে এ মন্তব্য করেন।

বৈঠকে চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের নেতৃবৃন্দ গণপরিবহন ও পণ্যপরিবহনের উপর প্রশাসন,পুলিশ ও বিআরটিএর হয়রানি এবং স্থানে স্থানে চাঁদাবাজদের উৎপাত, দুর্বৃত্তায়নের কথা সিটি মেয়রকে অবহিত করেন জেলা সড়ক মালিক গ্রুপের নেতৃবৃন্দ ও শ্রমিকরা।
এসময় সিটি মেয়র বলেন, উন্নয়নের প্রবেশদ্বার চট্টগ্রাম। দেশের উন্নয়ন যারা চায় না, এমন কারো প্ররোচণায়, উস্কানিতে যাতে উন্নয়ন ব্যাহত না হয় সেই জন্য আমাদের সকলকেই সজাগ দৃষ্ঠি রাখতে হবে।

পরিবহনের উপর হয়রানি বন্ধের সিটি মেয়র সহযোগিতা কামনা করে নেতৃবৃন্দ বলেন, পরিবহন সেক্টরের এই হয়রানির বিরুদ্ধে মালিক, শ্রমিকরা আজ ঐক্যবদ্ধ। তাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। এই ধরণের বিশৃঙ্খলা থেকে উত্তরণের বিকল্প পথ খুঁজছে চট্টগ্রাম জেলা সড়ক মালিক গ্রুপের নেতৃবৃন্দ ও শ্রমিকরা।

তাই বৃহত্তর চট্টগ্রামের পরিবহন সেক্টরের জড়িতরা অতি শীঘ্রই অনিদিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিতে পারে বলে নেতৃবৃন্দ সিটি মেয়রকে অবহিত করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু, ভারপ্রাপ্ত মহাসচিব গোলাম রসুল বাবুল, সহসভাপতি মো. ইউনুচ কোম্পানী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, হাবিবুর রহমান চৌধুরী, মোহাম্মদ কলিম উল্লাহ, অহিদুল নুর কাদেরী, শহিদুল ইসলাম , মনছুর রহমান, শালেহ আহম্মদ, সিরাজ উদ দৌল্লাহ নিপু ও হারুন উর রশিদ মিন্টু প্রমুখ।

জয়নিউজ/হিমেল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...