জামিন নাকচ, ওসি মোয়াজ্জেম কারাগারে

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

- Advertisement -

সোমবার (১৭ জুন)দুপুর আড়াইটার দিকে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. জগলুল হোসেন এই আদেশ দেন। একইসঙ্গে ৩০ জুন মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করেন আদালত। ওইদিনই আসামির বিরুদ্ধে চার্জ গঠন করা হবে।

- Advertisement -google news follower

এর আগে শাহবাগ থানা থেকে বেলা সাড়ে ১২টার দিকে সোনাগাজীর সাবেক ওসিকে আদালতে হাজির করা হয়। পরে তাকে রাখা হয় মহনগর দায়রা জজ আদালতের হাজতখানায়।

রোববার (১৬ জুন) গ্রেপ্তারের পর সোমবার সকালে ওসি মোয়াজ্জেমকে ফেনীর সোনাগাজী থানা পুলিশের কাছে হস্তান্তর করে শাহবাগ থানা পুলিশ।

- Advertisement -islamibank

সোনাগাজীতে পুড়িয়ে হত্যা করা মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানের জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে করা এক মামলার আসামি মোয়াজ্জেম হোসেন। বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির পর থেকে তিনি পলাতক ছিলেন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM